ঢাকা

গাজীপুরে অ্যালামনাই অ্যাসোসিয়েশন সম্মেলন অনুষ্ঠিত

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২২ , ৭:২০:০৭ প্রিন্ট সংস্করণ

সাইফুল ইসলাম শুভ গাজীপুর (সদর) প্রতিনিধিঃ 

শিক্ষা শ্রম ভ্রাতৃত্ব সেবা” এই স্লোগানে গাজীপুর সদর উপজেলায় ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র-ছাত্রীদের নিয়ে “অ্যালামনাই অ্যাসোসেশন অব ভবানীপুর উচ্চ বিদ্যালয়” এর প্রথম সম্মেলন-২০২২ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (২৬ নভেম্বর) সদর উপজেলার ভাওয়ালগড় ইউনিয়নের ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের মাঠে অ্যালামনাই অ্যাসোসিয়েশনের
উদ্যোগে বিকেল ৪টায় জাতীয় সংগীত এর মাধ্যমে সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের ১৯৬৮ থেকে ২০২১ সালের সাবেক ছাত্র ছাত্রীরা অংশগ্রহণ করেন।

ভবানীপুর উচ্চ বিদ্যালয়ের সাবেক ছাত্র ফজর আলী ও আরাফাত রহমান শুভ’র সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের সাবেক ছাত্র ও সহকারী প্রধান শিক্ষক মুহাম্মদ আরজু মিয়া। প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের সাবেক শিক্ষক মুহাম্মদ সিদ্দিকুর রহমান।
অনুষ্ঠানে অন্যদের মধ্যে আরও বক্তব্য রাখেন, সাবেক ছাত্র কাইয়ুম শেখ, শেখ মুহাম্মদ আমিন উদ্দিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন, সাবেক ছাত্র কফিল উদ্দিন, শিক্ষক আবুল কালাম আজাদ কিবরিয়া, কবি, লেখক ও সাংবাদিক শাহান সাহাবুদ্দিন, শাহ মুহাম্মদ ওমর ফারুক, মুহাম্মদ ফিরোজ মিয়া, নুর উদ্দিন খন্দকার খোকন, শেখ মুকাম্মেল দীনা সঙ্গীতা ও বাবলু আহমেদ, অ্যাডভোকেট হাসিনা সরকার প্রমুখ।
অনুষ্ঠানে বক্তারা বলেন, গাজীপুর সদর উপজেলার ভাওয়ালগড়ে প্রতিষ্ঠিত ভবানীপুর উচ্চ বিদ্যালয় একটি ঐতিহ্য বাহী স্কুল। ১৯৬৮ সালে প্রতিষ্ঠিত বিদ্যালয়টি এখনো সুনামের সহিত শিক্ষা কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। সাবেক ছাত্র ছাত্রীরা আরও বলেন, ভবানীপুর উচ্চ বিদ্যালয়টি আমাদের প্রানে বিদ্যালয়। প্রানের বিদ্যালয়টির উন্নতি ও মঙ্গল কামনা করি। ভবিষ্যতে বিদ্যালয়ের সার্বিক উন্নয়নে অ্যালামনাই অ্যাসোসিয়েশন অব ভবানীপুর উচ্চ বিদ্যালয় নিরলস ভাবে কাজ করে যাবেন।

আরও খবর

Sponsered content

Powered by