ঢাকা

গাজীপুরে বিকাশ দোকানীকে গলায় ছুরিকাঘাত করে ৪ লাখ টাকা ছিনতাই

  প্রতিনিধি ৯ ফেব্রুয়ারি ২০২৩ , ৯:০৭:২৭ প্রিন্ট সংস্করণ

গাজীপুর (সদর) প্রতিনিধিঃ

গাজীপর সদর উপজেলায় এক বিকাশ ব্যবসায়ীকে ছুরিকাঘাত করে প্রায় চার লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার ( ৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার পিরুজালী সড়কঘাট বাজারসংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। ছিনতাইকারীদের হামলায় আতাউর রহমান (৪৫) নামের ওই বিকাশ ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। সে স্থানীয় মৃত. আব্দুল খালেকের ছেলে। আহত অবস্থায় রাতেই তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আতাউরের রড় ভাই মুজিবুর রহমান জানান, প্রতিদিনের মতো ব্যবসায়ীক কাজ শেষ করে দোকান বন্ধ করে নগদ টাকা ও বিকাশ মোবাইল নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। বাড়ির গেটের কাছে এসে দাঁড়াতে কিছ বুঝে উঠার আগেই পেছন থেকে একজন গলায় ছুরি বসিয়ে দেয় এবং অপরজন সঙ্গে থাকা টাকার ব্যাগটি ছিনিয়ে নেয়। এতে নগদ টাকা ও মোবাইল ব্যালেন্স মিলিয়ে প্রায় চার লাখ টাকা খোয়া যায়। দুর্বৃত্তের ছুরিকাঘাতে আতাউরের কন্ঠনালীর ৯০ শতাংশ কেঁটে গেলে গুরুতর অবস্থায় রাতেই ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ বিষয়ে জয়দেবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহাতাব উদ্দিন জানান, হামলার ঘটানার খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। হামলায় আহত ব্যাক্তি চিকিৎসাধীন অবস্থায় আছে। তবে এ ঘটনায় এখনো কেউ থানায় অভিযোগ দেয়নি। বিষয়টি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by