ঢাকা

গোপালগঞ্জে ইউপি আ.লীগের দুই নেতার বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ

  প্রতিনিধি ২৯ এপ্রিল ২০২১ , ৬:৪৭:৩১ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধি:

গোপালগঞ্জ সদর উপজেলার ১৫ নং দূর্গাপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের বিরুদ্ধে এমপি বরাদ্দের কাজে ব্যাপক দুর্নীতির অভিযোগ উঠেছে। দূর্গাপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি গাউস আলী শেখ নিজ ইউনিয়নের খাটিয়াগড় উত্তরপাড়া কবরস্থানের রাস্তা সংস্কারের জন্য এমপি বরাদ্দের আওতায় পঞ্চাশ হাজার টাকা ও সাধারণ সম্পাদক শেখ হাবিবুর রহমান নিজ ইউনিয়নের হাতিকাটা ইটের রাস্তা হইতে হাতিকাটা মসজিদ পর্যন্ত মাটির রাস্তা উন্নয়নের জন্য এমপি বরাদ্দের আওতায় পঞ্চাশ হাজার টাকা কাজ না করেই বরাদ্দের টাকা তুলে নেন।

শুধু তাই নয় এরপর সদ্য এমপি বরাদ্দের আওতায় দূর্গাপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি গাউস শেখ খাটিয়াগড় উত্তরপাড়া জামে মসজিদের অজুখানা নির্মাণের জন্য পঁয়তাল্লিশ হাজার টাকা এবং সাধারণ সম্পাদক শেখ হাবিবুর রহমানও সদ্য এমপি বরাদ্দের আওতায় নজরুল ডাক্তারের বাড়ির সামনের ইটের রাস্তা হইতে ছলেমান ফকিরের বাড়ি পর্যন্ত আনুমানিক প্রায় একশত মিটার ইটের রাস্তা সংস্কার না করেই বরাদ্দের টাকা হাতিয়ে নিয়েছে বলে অভিযোগ উঠেছে।

পরে স্থানীয় গ্রামবাসীর অভিযোগের ভিত্তিতে সরেজমিনে উল্লিখিত জায়গাগুলোতে গিয়ে প্রকৃত অর্থেই কোন কাজ দৃশ্যমান হয়নি। বিষয়টি জানাজানি হওয়ায় গ্রামবাসীর মাঝে চরম ক্ষোভ বিরাজ করছে।

এ বিষয়ে র্দ্গূাপুর ইউনিয়ন আ.লীগের সভাপতি গাউস আলী শেখ ও সাধারণ সম্পাদক শেখ হাবিবুর রহমানের সাথে যোগাযোগ হলে উভয়েই বলেন, ধান কাটা শেষ হলে আমরা এমপি বরাদ্দের সেই কাজ গুলো সম্পন্ন করবো।

গোপালগঞ্জ সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মোঃ আলাউদ্দিন বলেন, বরাদ্দকৃত কাজ না করার কোন সুযোগ নেই।

আরও খবর

Sponsered content

Powered by