ময়মনসিংহ

গৌরীপুরে ভাষাসৈনিক হাতেম আলী মিয়া স্মৃতি সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান

  প্রতিনিধি ৬ জুন ২০২৩ , ৮:৪১:৫৮ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি :

ময়মনসিংহ জেলার গৌরীপুরে (৬ জুন) সোমবার বিকাল ৫ টায় দুর্গাবাড়ি নাটমন্দিরে ভাষাসৈনিক হাতেম আলী মিয়া স্মৃতি সাংস্কৃতিক  প্রতিযোগিতা ২০২৩ এর পুরস্কার বিতরণী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সম্মিলিত সাংস্কৃতিক জোটের আয়োজনে, বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহিমের সভাপতিত্বে ও জোটের যুগ্ম সাধারণ সম্পাদক সুপক রঞ্জন উকিলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন  বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা  পরিষদের চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, উপজেলা নির্বাহি কর্মকর্তা ফৌজিয়া নাজনীন, গৌরীপুর  প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন জুয়েল। জাতীয় সংগীতের মাধ্যমে অনুষ্ঠানের  শুভসূচনা এবং  কুরআন তেলাওয়াত ও গীতা পাঠের মাধ্যমে মুল অনুষ্ঠানের আরম্ভ  করা হয়। আলোচনাসভায় প্রথমেই স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক এম এ হাই, মূল প্রবন্ধ উপস্থাপন করেন সংগঠনের সম্পাদক মন্ডলীর অন্যতম সদস্য সাবেক সহযোগী অধ্যাপক মোয়াজ্জেম হোসেন সেলিম।

এছাড়াও আরো বক্তব্য প্রদান করেন সম্মিলিত সাংস্কৃতিক জোট এর সহ-সভাপতি আব্দুল মালেক সরকার প্রেসক্লাবের সাধারণ  সম্পাদক আবু কাওসার চৌধুরী রন্টি,  ৭ নং রামগোপালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জোটের সাংগঠনিক সম্পাদক  আব্দুল্লাহ আল আমিন জনি, সংগঠনের সম্পাদক মন্ডলীর সদস্য জহিরুল ইসলাম মাস্টার।  

সভাপতির সমাপনী বক্তব্যের আগে সংগঠনের যুগ্ন সাধারন সম্পাদক ও হাতেম আলী মিয়ার ছেলে  হারুন উর  রশিদ উপস্থিত সকলের কাছে উনার মরহুম আব্বার জন্য দোয়া কামনা করেন। আলোচনা সভায় বক্তারা ভাষাসৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠক হাতেম আলী মিয়ার ভূয়শী প্রশংসা করেন এবং সাংস্কৃতিক বিকাশের গুরুত্ব তুলে ধরেন। 

আলোচনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে বিভিন্ন ইভেন্টে বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদপত্র  তুলে দেন অতিথিরা। 

আরও খবর

Sponsered content

Powered by