দেশজুড়ে

গৌরীপুরে সীমিত পরিসরে উদযাপিত হলো বাংলা নববর্ষ

  প্রতিনিধি ১৬ এপ্রিল ২০২২ , ৪:৩৪:১৮ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

 

ময়মনসিংহের গৌরীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে অতীতের ভুলত্রুটি ও ব্যর্থতার গ্লানি ভুলে নতুন করে সুখ-শান্তি ও সমৃদ্ধি কামনায় বাঙ্গালীর ঐতিহ্য রক্ষা ও পবিত্র মাহে রমজানের মর্যাদা রক্ষা করে সীমিত পরিসরে উদযাপিত হলো পহেলা বৈশাখ বাংলা নববর্ষ ।

এ উপলক্ষে সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ চত্বর হতে বর্ণীল সাজ-সজ্জায় সজ্জিত হয়ে মঙ্গল শোভা যাত্রা বের করা হয়। শোভা যাত্রাটি শহরের গুরুত্বপুর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার উপজেলা পরিষদ চত্বরে এসে শেষ হয়। শোভা যাত্রা শেষে উপজেলা পাবলিক হলে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফ। উপজেলা একাডেমিক সুপারভাইজার কমল রায়ের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, সহকারী কমিশনার (ভূমি) নিকহাত আরা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবী, উপজেলা শিক্ষা অফিসার মনিকা পারভীন, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ খান আব্দুল হালিম সিদ্দিকী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডাঃ হেলাল উদ্দিন আহম্মেদ, আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ম. নূরুল ইসলাম, ৬নং বোকাইনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আল মুক্তাদির শাহীন প্রমূখ। শোভ যাত্রায় অংশ গ্রহণ করেন উপজেলা পরিষদ ও প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী, রাজনৈতিক ব্যক্তিত্ব, বীর মুক্তিযোদ্ধা, বিভিন্ন স্কুল -কলেজের শিক্ষক-শিক্ষার্থী, এনজিও প্রতিনিধি, সুধীজন সহ গণমাধ্যমকর্মীগণ। পরে এক সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও উপজেলায় বিভিন্ন সংগঠন পৃথকভাবে নিজস্ব স্বকীয়তায় নতুন বছরকে বরণ করেছে।

আরও খবর

Sponsered content

Powered by