ময়মনসিংহ

গৌরীপুরে ৫১তম জাতীয় সমবায় দিবস পালিত

  প্রতিনিধি ৫ নভেম্বর ২০২২ , ৭:৩২:৫৭ প্রিন্ট সংস্করণ

গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি:

৫১তম জাতীয় সমবায় দিবস উপলক্ষে ময়মনসিংহের গৌরীপুর ভাল কাজের স্বীকৃতি স্বরূপ স্থানীয় নয় সমবায় সমিতিকে সম্মাননা প্রদান করা হয়েছে। শনিবার (৫ নভেম্বর) সকালে উপজেলা পাবলিক হলে আনুষ্ঠানিকভাবে এ সম্মাননা দেয়া হয়েছে।
উপজেলা প্রশাসন, সমবায় অধিদপ্তর ও স্থানীয় সমবায়ীদের উদ্যোগে এ দিবসটি উদযাপন উপলক্ষে কর্মসূচীর মধ্যে ছিল- আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন, র‍্যালি, আলোচনা সভা ও সফল সমবায় সমিতির মাঝে ক্রেস্ট বিতরণ। উপজেলা নির্বাহী অফিসার হাসান মারুফের সভাপতিত্বে ও স্থানীয় সমবায়ী সাংবাদিক ওবায়দুর রহমানের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন, উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, পৌরসভার প্যানেল মেয়র নাজিম উদ্দিন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোঃ আব্দুর রহিম, উপজেলা সমবায় কর্মকর্তা ফাহমিদা আক্তার লিমা প্রমুখ।

সম্মাননা প্রাপ্ত স্থানীয় সমবায় সমিতিগুলো হল- সান বহুমুখী সমবায় সমিতি লিঃ, শ্রীধরপুর মৎস্যজীবী সমবায় সমিতি লিঃ, পরিবর্তন সঞ্চয় ও ঋণদান সমিতি লিঃ, লাটুরপায়া যুব উন্নয়ন সমবায় সমিতি লিঃ, রামগোপালপুর বাসস্ট্যান্ড অটো রিকশা মালিক ও শ্রমিক কর্মচারী কল্যাণ সমবায় সমিতি লিঃ, চার তারকা সার্বিক গ্রাম উন্নয়ন সমবায় সমিতি লিঃ, রামগোপালপুর মধুবন আদর্শ ভূমিহীন সমবায় সমিতি লিঃ, চড়াকোনা মহিলা উন্নয়ন সমিতি লিঃ, এবং মোহনা সঞ্চয় ও ঋণদান সমবায় সমিতি লিঃ।

আরও খবর

Sponsered content

Powered by