রংপুর

গ্যাস লাইট দিয়ে গৃহবধূর শরীরে আগুন, স্বামী-শাশুড়ি গ্রেফতার

  প্রতিনিধি ২৪ মার্চ ২০২১ , ৭:৩৮:৫৪ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

গাইবান্ধা সদরের কাবিলের বাজারে শারমিন আক্তার (২৭) নামে এক গৃহবধূর শরীরে আগুন ধরিয়ে দেয়ার ঘটনায় স্বামী কোরবান আলী ও শাশুড়ি কুলসুম বেগমকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ মার্চ) দুপুরে সদর উপজেলার কাবিলের বাজার এলাকার একটি বাড়ি থেকে তাদের গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মজিবর রহমান।

তিনি জানান, অগ্নিদগ্ধ শারমিনের বাবা শফিকুল ইসলাম বাদী হয়ে বুধবার গৃহবধূর স্বামী কোরবান আলী ও শাশুড়ি কুলসুম বেগমসহ তিনজনকে আসামি করে গাইবান্ধা সদর থানায় মামলা দায়ের করেন। পরে গৃহবধূর স্বামী কোরবান আলী ও শাশুড়ি কুলসুম বেগমকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (২৩ মার্চ) দুপুরে কথা কাটাকাটির একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে মারপিটের পর তার শরীরে গ্যাস লাইট দিয়ে আগুন ধরিয়ে দেয় স্বামী কোরবান আলী ও শাশুড়ি কুলছুম বেগম। পরে খবর পেয়ে শারমিনের স্বজনরা শ্বশুরবাড়িতে গেলে দগ্ধ অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন তারা।

শারমিনের অবস্থা গুরুতর হওয়ায় চিকিৎসার জন্য মঙ্গলবার ( ২৩ মার্চ) রাত ৯টার দিকে জেলা সদর হাসপাতাল নেয়া হয়। সেখানে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসকরা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by