ঢাকা

ঘাটাইলে ইউপি নির্বাচনে গনসংযোগে ব্যাস্ত আ’লীগ নেতা সাইদুর রহমান

  প্রতিনিধি ৩০ নভেম্বর ২০২২ , ৮:০৬:৪৫ প্রিন্ট সংস্করণ

হাফিজুর রহমান.মধুপুর(টাঙ্গাইল)প্রতিনিধি:

আগামী ২৯ ডিসেম্বর অনুষ্ঠিত হতে যাচ্ছে টাঙ্গাইলের মধুপুর উপজেলার পাশর্^বর্তী ঘাটাইল উপজেলার লক্ষিন্দর ইউনিয়ন পরিষদের নির্বাচন। নির্বাচনকে ঘিরে লক্ষিন্দর ইউনিয়নে গনসংযোগে ব্যাস্ত সময় পার করছেন আওয়ামীলীগের দলীয় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ঘাটাইল উপজেলা আওয়ামী মৎস্যজীবি লীগের আহবায়ক আলহাজ সাইদুর রহমান।

সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করে দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রæুতি। এলাকার স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা সহ সকল উন্নয়নে ভূমিকা রেখেছেন তিনি। নির্বাচনে জয়ী হয়ে এলাকার সাধারণ মানুষের সেবা সহ প্রধানমন্ত্রীর উন্নয়নের ধারাকে অব্যহত রাখতে কাজ করে যাওয়ার আশা প্রকাশ করেন তিনি। সেই সাথে সুষ্ঠ নির্বাচনেরও দাবী করেন।

আওয়ামী লীগের নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী আলহাজ সাইদুর রহমান সাংবাদিকদের জানান, আমি দলীয় নৌকা প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নির্বাচন করতেছি। আমি ছোটবেলা থেকেই আওয়ামী লীগের রাজনীতি করে আসছি। যতদিন বেচে থাকব ততদিন আওয়ামী লীগের রাজনীতি করে যাব। এবং কী ইউনিয়নের সকল জনগনের সুখে দুখে পাশে আছি থাকব সব সময়। ইউনিয়নবাসী আমার পাশে রয়েছে। নির্বাচনে জয়ী হয়ে এলাকার উন্নয়ন সহ বর্তমান আওয়ামী লীগ সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অবহ্যত রাখতে নিরলস কাজ করে যাব।

ঘাটাইল উপজেলায় আগামী ২৯ ডিসেম্বর ৫ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে।

আরও খবর

Sponsered content

Powered by