দেশজুড়ে

চট্টগ্রামের উদীয়মান সামাজিক ও ক্রীড়া সংগঠন বোনানজা ক্লাবের সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ সম্পন্ন

  প্রতিনিধি ৯ জানুয়ারি ২০২১ , ৪:৩৫:১৩ প্রিন্ট সংস্করণ

থার্টি ফার্স্ট নাইটে সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণে যুক্ত সামাজিক ও ক্রীড়া সংগঠন বোনানজা ক্লাবের সভাপতিসহ বাকী সদস্যরা

চট্টগ্রাম ডেস্ক:

“একটি শীতবস্ত্র একটি হাসিমুখ” এই স্লোগানকে সামনে রেখে থার্টি ফার্স্ট নাইটে মানবিক প্রজেক্ট সহ সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ-২০২০ সফলভাবে সম্পন্ন করেছেন স্বনামধন্য সামাজিক ও ক্রীড়া সংগঠন বোনানজা ক্লাব।

প্রতিবছরের কর্মসূচির অংশ হিসেবে বিদায়ী বছরের শেষদিকে চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকায় এলাকাবাসীর মাঝে শীতবস্ত্র বিতরণ করে ক্লাবটি। সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ-২০২০ এর সমাপনী দিবসে ক্লাবের প্রতিষ্ঠাকালীন সদস্য ও সমাজসেবা বিভাগের পরিচালক এ এইচ এম নুরুল মোস্তফার সঞ্চালনায় ক্লাবের প্রতিষ্ঠাতা বিশিষ্ট ব্যবসায়ী, ক্রীড়া সংগঠক ও সমাজকর্মী  মোঃ শাহেদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১৭নং পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের সাবেক কমিশনার বিশিষ্ট সমাজসেবক মোঃ শহিদুল আলম ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় মহল্লা কমিটির নেতৃবৃন্দ। আরো উপস্থিত ছিলেন বোনানজা ক্লাবের কার্যকরী কমিটির সদস্য লোকমান হাকিম, এইচ এম মুরাদ, আব্দুল্লাহ তামজিদ, শাহরিয়ার ফারুক, সবুর, নেজাম, আনোয়ার, ইয়াসিনসহ ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ।

বক্তারা বলেন- চলমান করোনাকালীন সংকটে দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানো দরকার। শীতবস্ত্র বিতরণের পাশাপাশি বক্তারা এলাকাবাসীদের দরিদ্র মানুষদের পাশে দাঁড়ানোর ব্যাপারে সচেতন করেন।

 

বোনানজা ক্লাবের পক্ষ থেকে অন্যান্য সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া সংগঠনগুলোকে এই ধরণের কর্মসূচিতে সক্রিয় ভূমিকা রাখার অনুরোধ জানানো হয়। থার্টি ফার্স্ট নাইটে প্রতিবছরের ন্যায় বিদায়ী বছরেও শীতার্ত বয়স্ক নারী-পুরুষ, পথশিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

 

ক্লাবের ভিন্নধর্মী মানবিক প্রজেক্টটিকে প্রশাসনসহ অনেকেই সাধুবাদ জানিয়েছেন এবং বোনানজা ক্লাবকে এই ধরণের ভিন্নধর্মী প্রজেক্ট ধারাবাহিকতা রাখার পরামর্শ প্রদান করেন ও অন্যান্য সামাজিক, সাংস্কৃতিক ও ক্রীড়া ক্লাবগুলোকেও এগিয়ে আসার আহবান জানান। এছাড়াও শ্রমজীবী, দিনমজুর, নিরাপত্তাপ্রহরীসহ বিভিন্ন শ্রেণী পেশার অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করে বোনানজা ক্লাব।

আরও খবর

Sponsered content

Powered by