দেশজুড়ে

চট্টগ্রামে আক্রান্ত আরো ১১৮ সুস্থ ৪৯ জন

  প্রতিনিধি ১১ আগস্ট ২০২০ , ১১:৫৪:৫৯ প্রিন্ট সংস্করণ

চট্টগ্রামে নতুন করে আরো ১১৮ জনের করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে। মারা গেছেন একজন। সুস্থ হয়ে হাসপাতাল ছাড়েন আরো ৪৯ জন। মঙ্গলবার সিভিল সার্জন কার্যালয় থেকে এসব তথ্য জানানো হয়।
গত চব্বিশ ঘণ্টায় সাতটি ল্যাবে মোট ৬৯২ জনের নমুনা পরীক্ষা করা হয়। তাদের মধ্যে সংক্রমণ শনাক্ত হয়েছে ১১৮ জনের। নতুন আক্রান্ত ৮৭ জন মহানগরীর বাসিন্দা। বাকি ৩১ জন বিভিন্ন উপজেলার বাসিন্দা।

গত চব্বিশ ঘণ্টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১২৯ জনের নমুনা পরীক্ষা করে ২৭ জনের সংক্রমণ পাওয়া গেছে। ফৌজদারহাটের বিআইটিআইডিতে ১৬২ জনের নমুনা পরীক্ষা করে সংক্রমণ শনাক্ত হয়েছে ১০ জনের নমুনায়।
চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে মোট ১৭৭ জনের নমুনা পরীক্ষা করা হয়। করোনাভাইরাস সংক্রমণ পাওয়া গেছে ৩০ জনের। চট্টগ্রাম ভেটেরিনারি বিশ্ববিদ্যালয়ে নমুনা পরীক্ষা হয়েছে ৫৭ জনের। সংক্রমণ শনাক্ত হয়েছে ৭ জনের।
কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১০ জনের নমুনা পরীক্ষা করে কারো সংক্রমণ পাওয়া যায়নি। বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৬৬ জনের নমুনা পরীক্ষা করে ২৭ জনের এবং শেভরন ল্যাবে ৯১ জনের নমুনা পরীক্ষা করে ১৭ জনের সংক্রমণ পাওয়া গেছে।
চট্টগ্রামে করোনায় আক্রান্তের সংখ্যা এখন পর্যন্ত ১৫ হাজার ৩৪২। এ পর্যন্ত মারা গেছেন ২৪৬ জন। সুস্থ হয়ে হাসপাতাল ছাড়েন ৩২৪৫ জন । বাসায় চিকিৎসা নিয়ে সুস্থ আরো প্রায় সাত হাজার।
চট্টগ্রামে প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে ৩ এপ্রিল।

আরও খবর

Sponsered content

Powered by