চট্টগ্রাম

চাঁদপুরে মায়া চৌধুরীর গণ-সংবর্ধণায় শতাধিক মোবাইল চুরি

  প্রতিনিধি ২৩ ফেব্রুয়ারি ২০২২ , ৬:১১:৪১ প্রিন্ট সংস্করণ

মাহফুজুর রহমান, চাঁদপুর প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রমের গণ-সংবর্ধণা অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।

গতকাল মঙ্গলবার বিকেলে চাঁদপুরের মতলব উত্তরে ছেঙ্গারচর হাইস্কুল মাঠে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল।

কানায় কানায় পূর্ণ জনসভায় প্রবীণ এই নেতাকে শুভেচ্ছা জানাতে ও বক্তব্য শুনতে বিভিন্ন স্থান থেকে বিশাল শো-ডাউন নিয়ে জড়ো হন নেতৃবৃন্দ। এসময় ভিড়ের মধ্যে প্রায় শতাধিক মোবাইল ও নগদ টাকা চুরি করে নিয়েছে চোর চক্র।

জনসভা চলাকালীন মোবাইল ফোন চুরি করার সময় মামুন মৃধা নামের এক যুবককে হাতেনাতে ধরে পুলিশে সোর্পদ করে উপস্থিত জনতা। এছাড়াও ঘটনাস্থল থেকে আরো দুইজনকে আটক করে পুলিশ। মোবাইল ফোন চুরির ঘটনায় মতলব উত্তর থানায় গতকাল থেকে এই রিপোর্ট লেখা পর্যন্ত একের পর এক জিডি দায়ের করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায় ‘এই পর্যন্ত রাসেল (২৫), মামুন মৃধা (৩৫), জিয়াউর রহমান (৪০) নামের তিনজনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে। আটকৃতরা নরসংদী, ঢাকা, কুমিল্লার বলে জানা গেছে। তাদের চোর সন্দেহে ধৃত হিসেবে ৫৪ ধারায় চাঁদপুরে চালান করা হয়েছে।’

ছেংগারচর পৌরসভার সিকিরচর গ্রামের কাউন্সিলর সালাম খান, সাবেক কাউন্সিলর খোকন প্রধান সহ ডেঙ্গুরভিটি গ্রামের আল আমিন, ফতুয়াকান্দির অপু আহমেদ, তালতলীর ইব্রাহিম, ছেংগারচর সর্দারবাড়ির মারুফ হোসেন, সিকিরচরের রানা মিয়া, হাতিকাটা গ্রামের জহিরুল ইসলাম, কেশাইরকান্দির শাখাওয়াত হোসেন, মানিকেরকান্দির ফরহাদ হোসেন, খাগুরিয়ার রিফাত, দূর্গাপুরের মুন্না, জোড়খালীর সাইফুদ্দিন, পাঁচগাছিয়ার মিজান সহ বিভিন্ন স্তরের নেতাকর্মী এবং জনসভাস্থলে উপস্থিত শতাধিক জনতার মোবাইল ফোন চুরি হয়েছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ কামাল ভোরের দর্পণকে জানান, ‘অপরাধীদের ধরতে তৎপর পুলিশ। আমাদের অভিযান চলমান রয়েছে। তদন্তসাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে’।

আরও খবর

Sponsered content

Powered by