বরিশাল

চেক পোস্ট বসিয়ে হয়রানির প্রতিবাদে পটুয়াখালীতে অটোরিক্সা শ্রমিকদের মানববন্ধন

  প্রতিনিধি ৩ সেপ্টেম্বর ২০২১ , ৭:১৫:৫৪ প্রিন্ট সংস্করণ

পটুয়াখালী প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলা বাস মালিক সমিতি কর্তৃক বশাক বাজারের দক্ষিন পার্শ্বে মহাসড়কে চেক পোস্টের নামে অটো রিক্সা ও অটো বাইক শ্রমিকদেরকে হয়রানি-নির্যাতন এবং রোগী যাত্রীদের সাথে দুর্ব্যবহারের প্রতিবাদে পটুয়াখালীতে অটো রিক্সা ও অটো বাইক শ্রমিকদের মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত।

আজ ২ সেপ্টম্বর বেলা ১১টায় জেলা প্রাসক কার্যালয়ের সামনে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন জেলা শ্রমিক লীগের সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান, অটো বাইক শ্রমিক লীগের সভাপতি ফারুক ফকির, সাধারন সম্পাদক মোঃ শাহিন তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক আবুল কালাম মৃধা, জেলা শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক আঃ গনি হাওলাদার, সদর শ্রমিক লীগের সাধারন সম্পাদক শাহিন ফরাজী প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি মাদারবুনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মশিউর রহমান মিলন মাঝি, সাংগঠনিক সম্পাদক জামাল সরদার, মাদারবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক মাসুম মৃধাসহ তিন শতাধিক শ্রমিক। বক্তারা বাস মালিক সমিতি কর্তৃক চেক পোস্টের নামে চাঁদাবাজি, হয়রানি ও নির্যাতন বন্ধ না হলে পরবর্তীতে পটুয়াখালীতে বৃহত্তর আন্দোলনের কর্মসূচী পালন করার হুশিয়ারী দেন। পরে জেলা প্রশাসকের কাছে উক্ত দাবীতে একটি স্মারকলিপি পেশ করেন শ্রমিক নেতৃবৃন্দ। ##

আরও খবর

Sponsered content

Powered by