বাংলাদেশ

জনগণ আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় বসাবে : ওবায়দুল কাদের

  প্রতিনিধি ১৬ মে ২০২৩ , ১:৪৭:২৩ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক :

দেশের জনগণ আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় বসাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, ‘বিদেশিরা ক্ষমতায় বসাবে এমন অসম্ভব চিন্তা আওয়ামী লীগ করে না, ক্ষমতায় বসাবে দেশের জনগণ।’

আজ মঙ্গলবার বেলা ১১টায় কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে ঢাকা-১৭ আসনের প্রয়াত সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আকবর হোসেন পাঠান ফারুকের মরদেহে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এই মন্তব্য করেন।

ওবায়দুল কাদের বলেন, ‘ফারুকের বেশ কয়েকটি চলচ্চিত্র আমার কাছে ভালো লেগেছে। তিনি ভালো লাগার মতোই নায়ক ছিলেন। তার লাইফটা ছিল কালারফুল। একদিকে ভালো নায়ক, অন্যদিকে রাজনীতিবিদ। শুধু তাই নয়, তিনি ছিলেন একজন সক্রিয় রাজনীতিবিদ।’

এ সময় দলের সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, কেন্দ্রীয় সদস্য নির্মল কুমার চ্যাটার্জি প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, সিঙ্গাপুর থেকে মঙ্গলবার সকাল ৭টা ৫০ মিনিটে ফারুকের মরদেহ ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায়। এর আগে গতকাল সোমবার স্থানীয় সময় সকাল ১০টায় সিঙ্গাপুর মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর।

আরও খবর

Sponsered content

Powered by