ঢাকা

জাতীয় শোক দিবসে গরিব ও দুস্থদের পাশে নরসিংদী গণপূর্ত বিভাগ

  প্রতিনিধি ১৬ আগস্ট ২০২১ , ৭:৫৮:৪১ প্রিন্ট সংস্করণ

মো,সাইফুল ইসলাম, নরসিংদী প্রতিনিধি:

১৫ আগস্ট সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, মুক্তির মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের আওতাধীন গণপূর্ত অধিদপ্তরের উদ্যোগে সারা দেশের ন্যায় নরসিংদী গণপূর্ত বিভাগ ব্যতিক্রমী উদ্যোগ হাতে নিয়েছেন। দিবসটি উপলক্ষে রবিবার সকালে স্বাস্থ্যবিধি মেনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অপর্ণ করে বিনম্র শ্রদ্ধা নিবেদন করেন গণপূর্ত বিভাগ নরসিংদী। বাদ যোহর অফিস প্রাঙ্গণে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। মাহফিলে ১৫ আগস্টের শহীদের আত্মার মাগফিরাত কামনা,দেশের অগ্রগতি ও সমৃদ্ধি কামনা এবং করোনা মহামারি থেকে রক্ষায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়।

পরে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ ভিডিও কনফারেন্সের মাধ্যমে একযোগে ৬৪ জেলায় মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ উপহার বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় নরসিংদী গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: খায়রুজ্জামানের সভাপতিত্বে জেলার দেড়শতাধিক গরিব,অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে,১০ কেজি চাল,১ কেজি ডাল, ১ কেজি তৈল, ১কেজি পিঁয়াজ, ২ কেজি লবণ ও ১ কেজি আলু। এ সময় ঢাকা গণপূর্ত ই-এম বিভাগ-৯ এর নির্বাহী প্রকৌশলী জুবায়ের বিন হায়দার, অত্র অফিসের উপ-বিভাগীয় প্রকৌশলীসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।

নরসিংদী গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো: খায়রুজ্জামান জানান, গৃহায়ণ ও গণপূর্ত অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মোহাম্মদ শামীম আখতার মহোদয় স্যারের উদ্যোগে গণপূর্তের সকল কর্মকর্তাদের এক দিনের বেতনের টাকা দিয়ে সারাদেশে অসংখ্য গরিব ও দুস্থদের মাঝে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by