বিনোদন

জয়ার সঙ্গে জুটি, নওয়াজউদ্দিন বললেন, ‘গুজব’

  প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২১ , ৫:২৬:৩৬ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

বলিউডের দাপুটে অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন বাংলাদেশের জয়া আহসান; কিছু দিন আগেই এমন খবর প্রকাশিত হয়েছিল। তথ্যটি প্রকাশ করেছিলেন পশ্চিমবঙ্গের নির্মাতা সায়ন্তন মুখার্জি। তিনি জানান, তার পরিচালনায় একটি ওয়েব সিরিজে একসঙ্গে দেখা যাবে নওয়াজ-জয়াকে।

কিন্তু এই খবরকে পুরোপুরি গুজব বলে দাবি করলেন নওয়াজউদ্দিন। একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘আমি কোনো ওয়েব সিরিজ করছি না। এগুলো সব গুজব এবং আমি কোনো প্রোজেক্টে চুক্তিবদ্ধ হইনি। ওটিটির কোনো কাজের জন্য আমি আপাতত আগ্রহী না; যদি না কোনো প্রস্তাব আমাকে রোমাঞ্চিত করে।’

কেবল এই ওয়েব সিরিজ নয়, ভারতের পুরো ওটিটি প্ল্যাটফর্মের অবস্থা নিয়েই হতাশ নওয়াজউদ্দিন। তার মতে, বিনোদনের এই মাধ্যমটা শুরুতে বেশ ভালো করেছিল। মানসম্পন্ন কনটেন্ট নিয়ে এসেছে। কিন্তু এখন কেবল ব্যবসা চলছে। শিল্পের নামে কেবল টাকা কামানোতে ব্যস্ত সংশ্লিষ্টরা।

গত ১৫ সেপ্টেম্বর আনন্দবাজারের কাছে নির্মাতা সায়ন্তন মুখার্জি জানান, তার একটি হিন্দি ওয়েব সিরিজে জুটিবদ্ধ হচ্ছেন জয়া ও নওয়াজউদ্দিন। ১৯৬৭ সালের নকশালবাড়ি আন্দোলন ঘিরে সিরিজটির গল্প আবর্তিত হবে। এতে চারু মজুমদার ভূমিকায় থাকবেন নওয়াজ এবং জয়া হবেন তার স্ত্রী লীলা মজুমদার।

কিন্তু নওয়াজের বক্তব্যের পর পুরো বিষয়টি নিয়েই অনিশ্চয়তা দেখা দিয়েছে। শেষ পর্যন্ত এই সিরিজ হবে কিনা, হলেও সেখানে জয়া-নওয়াজ জুটি হবেন কিনা, তা জানার জন্য অপেক্ষাই করতে হবে।

Powered by