রংপুর

ডোমারে বিএডিসির ডিলারদের সাথে মতবিনিময়

  প্রতিনিধি ৩১ জানুয়ারি ২০২২ , ৭:১২:৫৭ প্রিন্ট সংস্করণ

ডোমার (নীলফামারী) প্রতিনিধি : নীলফামারীর ডোমারে বিএডিসির ডিলারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার ডোমার ভিত্তি বীজআলু উৎপাদন খামারের হলরুমে ‘উচ্চ ফলনশীল, রপ্তানিযোগ্য নতুন জাতের আলুর সম্প্রসারণ এবং বীজআলু ও রপ্তানি আলু উৎপাদন, সংরক্ষণ, বিপণন ও রপ্তানি কলাকৌশল’ শীর্ষক বীজ ডিলার প্রশিক্ষণের মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

বিএডিসির অতিরিক্ত মহাব্যবস্থাপক (সিডিপি ক্রপস) রাজেন আলী মন্ডলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এএফএম হায়াতুল্লাহ, অতিরিক্ত সচিব ও চেয়ারম্যান বিএডিসি। বিশেষ অতিথি আমিরুল ইসলাম, সদস্য পরিচালক (সার ব্যবস্থাপনা) বিএডিসি, মোস্তাফিজুর রহমান, সদস্য পরিচালক (বীজ ও উদ্যান), আশরাফুজ্জামান, সচিব, বিএডিসি, প্রদীপ চন্দ্র দে, মহাব্যবস্থাপক (বীজ) বিএডিসি, ডোমার ভিত্তি বীজআলু উৎপাদন খামারের উপ-পরিচালক আবু তালেব মিঞা, আমিনুর রহমান সরকার, সভাপতি বিএডিসি বীজ ডিলার এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটি, এনামুল হক সরকার, অর্থ সম্পাদক বিএডিসি বীজ ডিলার কেন্দ্রীয় কমিটি প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠানের শুরুতেই ডোমার ভিত্তি বীজআলু উৎপাদন খামারের উপ-পরিচালক আবু তালেব মিঞা স্বাগত বক্তব্য রাখেন। এসময় তিনি বলেন আমাদের হাতে নতুন জাতের আরও কিছু বীজআলু এসেছে এগুলো ডিলারদের মাধ্যমে বাজারজাত করণসহ উৎপাদনের স্বার্বিক সহযোগিতা করার প্রতিশ্র“তি ব্যক্ত করেন। পাশাপাশি চাষিদের যেন স্বপ্ন ভঙ্গ না হয় সেজন্য বিএডিসির স্বার্বিক তৎপরতা রয়েছে।

 

আরও খবর

Sponsered content

Powered by