Uncategorized

তাড়াশে মাদক ব্যবসায়ী হেলালের শাস্তির দাবিতে মানববন্ধন

  প্রতিনিধি ১৪ মার্চ ২০২২ , ৮:৩২:০১ প্রিন্ট সংস্করণ

তাড়াশ (সিরাজগঞ্জ) প্রতিনিধি :

সিরাজগঞ্জের তাড়াশের গ্রেফতার শীর্ষ মাদক ব্যবসায়ী ও সুদের কারবারী হেলালের দ্রæত শাস্তির দাবিতে ভুক্তভোগী এলাকাবাসী মানববন্ধন ও মিষ্টি বিতরণ করেছে। সোমবার সকালে উপজেলার মহিষলুটি হাইওয়ে রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন ভুক্তভোগী উপজেলার গুল্টা কলেজের শিক্ষক মো. আবুল বাসার সরকার, শিক্ষক মো. আকতার হোসেন, মাসুদ রানা, ওয়ার্ড আ.লীগের সভাপতি মো. নুরুল ইসলাম, ইউনিয়ন যুবলীগ সম্পাদক মো. শাহীন ফকির প্রমুখ।

বক্তারা বলেন, গ্রেফতার মাদক ব্যবসায়ী হেলাল এলাকায় হিরোইন, ইয়াবা, ফেনসিডিল, মদসহ নেশাজাত দ্রব্য বিক্রি ও সরবরাহের মাধ্যমে যুব সমাজকে ধ্বংস করা এবং মানুষের মধ্যে ফাঁকা চেকের মাধ্যমে টাকা দিয়ে চড়া হারে সুদ আদায় ও চেক মামলা করে এলাকার অসংখ্য মানুষকে নিঃস্ব করেছে। তারা গ্রেফতারকৃত হেলালের দ্রæত বিচারের মাধ্যমে সর্বচ্চ শাস্তি দাবি করেন।

উল্লেখ্য গত বুধবার সন্ধায় জেলার সলঙ্গা থানার ধোপাকান্দি হাইওয়ে রেস্টুরেন্টের সামনে থেকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব ১২ অভিযান চালিয়ে ১শ ৩৬ গ্রাম হেরোইন ও ২৯ পিস ইয়াবা, ৩টি মোবাইল ফোন, ৪৭ হাজার টাকা ও ১টি প্রাইভেটকারসহ হেলালকে গ্রেফতার করে।

আরও খবর

Sponsered content

Powered by