চট্টগ্রাম

তৃণমূলকে সাথে নিয়ে ঐক্যের ডাক দিলেন এসি মিজান

  প্রতিনিধি ১৩ মে ২০২৩ , ৬:৫৭:০১ প্রিন্ট সংস্করণ

মাহফুজুর রহমান, চাঁদপুর:

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঁদপুর-২ আসনে আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ঐক্যের ডাক দিয়েছেন মতলব উত্তরের সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো: মিজানুর রহমান।

শুক্রবার বিকেলে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকার অভিজাত একটি রেস্টুরেন্টে এই মতবিনিময় সভার আয়োজন করেন কর্মীবান্ধব নেতা খ্যাত এসি মিজান।

সভায় রাজধানীর বিভিন্ন স্থানে অবস্থানরত মতলবের তৃণমূল নেতাকর্মীরা স্বতস্ফূর্তভাবে এসে উপস্থিত হন। এসময় একে একে কর্মীদের দুঃখ-দূর্দশা সহ সামনের নির্বাচনে চাঁদপুর-২ আসনে নৌকার বিজয় নিশ্চিতের লক্ষ্যে সকলের নানান মতামত গুরুত্ব দিয়ে শুনেন এসি মিজান।

অনুষ্ঠানে উপস্থিত সকল নেতাকর্মীদের উদ্দ্যেশ্যে মিজানুর রহমান বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। একজন করে সংসদ সদস্যের মাধ্যমে সারাদেশে উন্নয়নের ছোঁয়া পৌছে দিয়েছেন নেত্রী। তবে অত্যান্ত দুঃখের সাথে বলতে হয়, নেত্রীর এতো উন্নয়নের পরেও আমাদের কিছু দলীয় নেতাকর্মীদের কারণে এর গুণ ধীরে ধীরে নষ্ট হতে চলেছে। ব্যক্তিগত ফায়দা লুটার চিন্তা করে যারা দলের মধ্যে বিভেদ সৃষ্টি করেছে, তাদের নিয়ে আমরা তৃণমূল এখন আতঙ্কগ্রস্ত।

তিনি স্পষ্ট কন্ঠে জানান, নির্দিষ্ট কোন নেতার চাওয়াকে নয়, দলের স্বার্থে ও সময়ের বিবেচনায় আগামীদিনে সর্বস্তরের জনগন যাকে চায়, তৃণমূল নেতাকর্মীদের তার পক্ষেই কাজ করার আহ্বান জানান কর্মীবান্ধব এই নেতা।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য আতিকুল ইসলাম শিমুল, ছেংগারচর পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সরকার আবুল কালাম আজাদ, মতলব উত্তর উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. মহসীন মিয়া মানিক, নারায়ণগঞ্জ জেলা যুবলীগের সদস্য আশরাফুল ইসলাম, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক জসিম উদ্দিন সরকার, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক মাজহারুল ইসলাম মিজান,জহিরাবাদ ইউনিয়ন যুবলীগের সভাপতি মোস্তফা মিয়া, বিমান বন্দর থানা যুবলীগ নেতা স্বপন খাঁন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

আরও খবর

Sponsered content

Powered by