রংপুর

দিনাজপুর মিউনিসিপ্যাল হাই স্কুলে ফলাফল প্রকাশ

  প্রতিনিধি ২৯ ডিসেম্বর ২০২২ , ৬:৪১:১৯ প্রিন্ট সংস্করণ

দিনাজপুর প্রতিনিধি :

দিনাজপুর পৌরসভার মেয়র ও দিনাজপুর মিউনিসিপ্যাল হাই স্কুল (বাংলা স্কুল) ম্যানেজিং কমিটির সভাপতি সৈয়দ জাহাঙ্গীর আলম বলেছেন, পরিবেশের ভারসাম্য রক্ষায় এবং পৃথিবীকে বাঁচাতে হলে বৃক্ষরোপণের বিকল্প নেই। পরিবেশের ভারসাম্য রক্ষার বিষয়ে স্কুল এবার একটি ব্যতিক্রমধর্মী পদক্ষেপ নিয়েছে তা হলো মেধার স্বীকৃতি স্বরূপ শিক্ষার্থীদের মাঝে সার্টিফিকেট ও বৃক্ষ প্রদান। আমার বিশ^াস অভিভাবক সচেতন হলেই শিক্ষার্থীর উন্নয়ন সম্ভব। নিজের জীবনকে সুন্দভাবে গড়ে তুলতে হলে স্কুল থেকেই তোমাদের ভালোভাবে পড়াশোনা করতে হবে।
বৃহস্পতিবার দিনাজপুরের ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ দিনাজপুর মিউনিসিপ্যাল হাই স্কুল (বাংলা স্কুল) এর আয়োজনে বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ, মেধার স্বীকৃতি স্বরূপ সার্টিফিকেট প্রদান ও বৃক্ষ পুরষ্কার হিসেবে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে সৈয়দ জাহাঙ্গীর আলম এসব কথা বলেন।
দিনাজপুর মিউনিসিপ্যাল হাই স্কুল (বাংলা স্কুল) এর প্রধান শিক্ষক মো. নেজামুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য রাখেন স্কুলের সহকারী প্রধান শিক্ষক দেলওয়ার হোসেন, শরীর চর্চা শিক্ষক আক্তারুল ইসলাম (রাঙ্গা), সহাকারী শিক্ষক আজরীন নাহার, হোসনা বানু, শাহাদাৎ হোসেন, মো. ওবায়েদুল্লাহ, রাশেদুল ইসলাম ও শুক্লা অধিকারী।

আরও খবর

Sponsered content

Powered by