ক্রিকেট

দুর্দশার চিত্র তুলে শৃঙ্খলাভঙ্গের শাস্তি পেতে যাচ্ছেন জিম্বাবুয়ের অলরাউন্ডার

  প্রতিনিধি ২৭ মে ২০২১ , ৩:৫৭:৪৫ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

শৃঙ্খলাভঙ্গের শাস্তি পেতে যাচ্ছেন জিম্বাবুয়ের অলরাউন্ডার রায়ান বার্ল। অনলাইনে নিজেদের দুর্দশার যে চিত্র তিনি তুলে ধরেছেন সেটা নিয়ে মোটেও সন্তুষ্ট নয় জিম্বাবুয়ে ক্রিকেট বোর্ড। যে কারণে তারা, ডিসিপ্লিনারি অ্যাকশন নেবে বলে জানিয়েছে।

দু’দিন আগেই নিজেদের ক্রিকেটের কী দুরাবস্থ সেটা একটি ছবির মাধ্যমে টুইটারে তুলে ধরেছিলেন রায়ার্ন বার্ল। সেই টুইটারে তিনি একটি ছবি সংযুক্ত করেন। যেখানে দেখা যাচ্ছে ম্যাচে নামার আগে আঠা দিয়ে নিজেদের ক্যাডস (জুতা) মেরামত করছেন তারা। বার্ল আহ্বান জানান, কেউ কী আছেন, একটু স্পন্সর করার!

 

বার্লের সেই টুইটার নজর কেড়েছে ক্রীড়া সামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান পুমার। তারা বার্লকে জানিয়েছেন, কেডসের স্পন্সর হবেন তারা। বার্লের সতীর্থদের জন্য নতুন জুতাসহ একাধিক ক্রীড়া সরঞ্জাম পাঠায় পুমা। বার্লের স্পনসর হিসেবে ও এগিয়ে আসে পুমা। কিন্তু ব্যপারটি একেবারেই ভাল চোখে নেয়নি জিম্বাবুয়ে ক্রিকেটের কর্তারা।

মূলতঃ জিম্বাবুয়ে বা ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটে সাম্প্রতিককালে অর্থের সমস্যা একটি বড় বিষয়। সে কারণেই ক্রিকেট খেলার পরিবর্তে অনেকেই বাস্কেটবলকে পেশা হিসেবে বেছে নিয়েছেন। অনেকে আবার ক্রিকেট খেলা শেষ করার পরেও অন্য পেশায় যুক্ত হয়েছেন পেটের তাগিদে।

Powered by