খুলনা

দৈনিক ভোরের দর্পণ ২৩ তম বর্ষের পদার্পন

  প্রতিনিধি ২০ জানুয়ারি ২০২৩ , ৫:১৫:০৮ প্রিন্ট সংস্করণ

হাবিবুল্লাহ বাহার হাবিব:

পাঠক নন্দিত ও বহুল প্রচারিত জাতীয় দৈনিক ভোরের দর্পণ পত্রিকার ২৩ তম বর্ষ উদযাপন হলো সৃজনশীল সাংবাদিকতার সাতক্ষীরা জেলা জার্নালিস্ট এসোসিয়েশন মিলনায়তনে । এ উপলক্ষে আলোচনা সভা ,দোয়া অনুষ্ঠান ও কেক কেটে দিবসটি উদযাপন করা হয়।
শুক্রবার সকাল ১০ ঘটিকায় এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক সাতক্ষীরা প্রেসক্লাবের সদস্য ও নির্ভীক সাংবাদ এর নির্বাহী সম্পাদক জাহাঙ্গীর আলম কবীর, অপরাধ তথ্যচিত্রের জেলা প্রতিনিধি রেজওয়ান আহমেদ, সাংবাদিক আমিনুল ইসলাম, রফিকুল ইসলাম, এস এম আফতাব হোসেন, মুঞ্জুরুল ইসলাম, নাজমুল হোসেন বাবু, ইয়াছিন আলী, হাফেজ হোসাইন,সাকের রেজা , বাবলুর রহমান , মোঃ তরিকুল ইসলাম, মোঃ রাজ , মোঃ সোহাগ , এস এম টুটুল, ফয়সালা আবীর সম্রাট ও দৈনিক ভোরের দর্পণ পত্রিকার সাতক্ষীরা জেলা প্রতিনিধি মো: হাবিবুল্লাহ বাহার (হাবিব) এবং সালমান রুহানি শিহাব।

সিনিয়র সাংবাদিক জাহাঙ্গীর আলম কবীর বলেন, এদেশের প্রথম সারির পত্রিকা হিসেবে দৈনিক ভোরের দর্পণ ২৩ তম বর্ষে পদার্পণ করলো। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনায় দৈনিক ভোরের দর্পণ পত্রিকা এদেশে অগ্রণী ভূমিকা পালন করছে। সামনে এ ধারা অব্যাহত থাকবে। তিনি আরো বলেন, দৈনিক ভোরের দর্পণ পত্রিকা গণমানুষের মুক্তির কথা ও বস্তুনিষ্ঠ সংবাদ তুলে ধরে। আমি এই পত্রিকার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।

এসময় বক্তা বাবলুর রহমান বলেন, দৈনিক ভোরের দর্পন ২২ বছরের লেখনির মাধ্যমে মোঃ হাবিবুল্লাহ বাহার হাবিব সাহসী সাংবাদিকতার স্বাক্ষর রেখেছেন। ভোরের দর্পন সব সময় সত্য প্রকাশে আপোষহীন। নতুন বছরে পত্রিকাটিকে আরো গতিশীল করতে সকল সংবাদকর্মীকে দক্ষভাবে কাজ করার আহ্বান জানান বক্তারা।

আরও খবর

Sponsered content

Powered by