বরিশাল

দৌলতখানে সিসি ব্লক বাস্তবায়ন করে নদী ভাঙ্গন রক্ষায়: এমপি মুকুলকে সংবর্ধনা 

  প্রতিনিধি ২৬ নভেম্বর ২০২২ , ৬:৪১:১২ প্রিন্ট সংস্করণ

নিয়াজ মাহমুদ জয়, ভোলা প্রতিনিধি:

ভোলার দৌলতখানে সিসি ব্লক বাস্তবায়ন করে মেঘনার হাত থেকে দৌলতখানকে রক্ষা করায় ভোলা-২ আসনের সাংসদ আলী আজম মুকুল এমপি কে সংবর্ধনা প্রদান করেছে, সৈয়দপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদ।

২৫ নভেম্বর সন্ধ্যা পবিত্র কোরআন তেলোয়াতের মাধ্যমে, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান আবদুল মালেক মাষ্টারের সভাপতিত্বে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা-২ আসনের সংসদ সদস্য ও প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির অন্যতম সদস্য আলী আজম মুকুল এমপি।
সংবর্ধনা সভায় এমপি মুকুলকে স্বর্ণের তৈরি নৌকার মনোগ্রাম সম্বলিত ও ক্রেস্ট সংবর্ধনা হাতে তুলে দেয় ইউপি চেয়ারম্যান আঃ মালেক মাষ্টার। পরে বিশেষ অতিথিদের হাতে ক্রেস্ট তুলে দেন ইউপি সদস্যরা।

প্রধান অতিথির বক্তব্যে এমপি মুকুল বলেন, বোরহানউদ্দিন ও দৌলতখান উপজেলার মানুষ আজ শান্তিতে বসবাস করছে। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আছে বলে দেশের মানুষ আজ শান্তিতে বসবাস করছে। কোনো ষড়যন্ত্রই দেশের শান্তিকে বাধাগ্রস্ত করতে পারবে না। ২০০১ সালে এই এলাকায় অনেক হত্যা ঘুম হয়েছে। অনেক মা- বোন নির্যাতিত হয়েছে। আওয়ামী লীগের আমলে মানুষের জানমাল নিরাপদ আছে এবং সবাই শান্তিতে বসবাস করছে।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মঞ্জুর আলম খান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীর, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সাফিজল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট গোলাম মোর্শেদ কিরণ তালুকদার, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম নবী নবু, সাংগঠনিক সম্পাদক ও হাজীপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হামিদুর রহমান টিপু সহ ইউপি সদস্য ও স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by