দেশজুড়ে

ধর্মপাশায় করোনায় আক্রান্ত ১৫জনের মধ্যে সুস্থ হয়েছেন ১২জন

  প্রতিনিধি ৩ জুন ২০২০ , ৪:৫৪:৩০ প্রিন্ট সংস্করণ

সাদ্দাম হোসেন, হাওরাঞ্চল : সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় নতুন করে কেউ কোভিড ১৯রোগে আক্রান্ত হয়নি। এ উপজেলায় করোনায় আক্রান্ত ১৫জনের মধ্যে ১২জন করোনাযুদ্ধে জয়ী হয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার কার্যালয় সূত্রে এই তথ্য পাওয়া গেছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, করোনা ভাইরাসে আক্রান্ত নয়জনসহ মোট ৩৩ জনের নমুনা সংগ্রহ করে গত সোমবার তা ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। সেখান থেকে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে ইমেইলের মাধ্যমে ধর্মপাশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার ঝন্টু সরকারকে জানানো হয়েছে যে, ৩৩ জনের মধ্যে ৩১জনের ফলাফল নেগেটিভ এসেছে। করোনাভাইরাসে আক্রান্ত নয়জনের মধ্যে সাতজনই করোনা ভাইরাস মুক্ত হয়ে করোনাযুদ্ধে বিজয়ী হয়েছেন। আক্রান্ত অপর দুজনের ফলাফল আসেনি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ঝন্টু সরকার গতকাল মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে মুঠোফোনে প্রতিনিধিকে বলেন, করোনা ভাইরাসে আক্রান্ত নয়জনসহ মোট ৩৩জনের নমুনা সংগ্রহ করে তা সোমবার মযমনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। এদের মধ্য ৩১জনের ফলাফল পেয়েছি। এই ৩১জনের কারও শরীরে করোনা ভাইরাস ধরা পড়েনি। অবশিষ্ঠ দুজনের ফলাফল পাইনি। যে দুজনের ফলাফল পাইনি এই দুজনও করোনায় আক্রান্ত ছিলেন। এ উপজেলায় করোনায় আক্রান্ত হয়েছেন সর্বমোট ১৫জন। করোনায় আক্রান্তদের মধ্যে মঙ্গলবার পর্যন্ত ১২জন সুস্থ হয়েছেন। বিষয়টি ইউএনও সাহেব ও সুনামগঞ্জ সিভিল সার্জন স্যারকে জানিয়েছি। উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. মুনতাসির হাসান বলেন,করোনা ভাইরাস প্রতিরোধে উপজেলা প্রশাসনের পক্ষ থেক সর্বরকম প্রচেষ্ঠা অব্যাহত রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by