দেশজুড়ে

ধোবাউড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র সংঘর্ষ, আহত ১০

  প্রতিনিধি ৩ জুন ২০২০ , ৬:১১:২৯ প্রিন্ট সংস্করণ

ধোবাউড়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ময়মনসিংহের ধোবাউড়ায় ফুটবল খেলাকে কেন্দ্র করে আদিপত্য বিস্তার নিয়ে কংশ নদের দুইপাড়ে পূর্বধলা ধোবাউড়া সীমান্তের মানুষের মাঝে সংঘর্ষের ঘটনা ঘটেছে।বুধবার সকাল থেকে পোড়াকান্দুলিয়া কাপাসিয়া গ্রামের মানুষের মাঝে এই সংঘষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছে।

মঙ্গলবার বিকালে কাপাসিয়ায় অনুষ্ঠিত এক ফুটবল খেলাকে কেন্দ্র করে দিন রাতে কাপাসিয়া বাজারে কংশ নদের দুইপাড়ের লোকজনের মাঝে কথা কাটাকাটি হয়। তারই সূত্র ধরে বুধবার সকালে দুই গ্রামবাসীর মাঝে সংঘর্ষ শুরু হয়।সংঘর্ষ চলাকালে উভয়পক্ষের মাঝে ইট পাটকেল নিক্ষেপ ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।এতে উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

পরে কংশ নদের ব্রীজে বেড়া দিয়ে চলাচল বন্ধ করে দেওয়া হয়।খবর পেয়ে ঘটনাস্থলে ধোবাউড়া পূর্বধলা থানা পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এসময় ময়মনসিংহ থেকে পূর্বধলার কাপাসিয়া হয়ে বাড়ি ফেরার পথে পোড়াকান্দুলিয়া গ্রামের ফরিদ হোসেন বাবলুকে আটকিয়ে রাখে কাপাসিয়া গ্রামের মানুষপরে  পূর্বধলা থানা পুলিশ তাকে উদ্ধার করে পূর্বধলা থানায় নিয়ে যায়। ঘটনায় দুই পক্ষের মাঝেই উত্তেজনা বিরাজ করছে তবে ঘটনাস্থলে দুই থানার অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by