রাজশাহী

নওগাঁয় প্রেমের ফাঁদে ফেলে চাঁদাবাজীর সময় ৭ নারী-পুরুষ আটক

  প্রতিনিধি ১৩ ডিসেম্বর ২০২০ , ৬:৩০:২৫ প্রিন্ট সংস্করণ

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় প্রেমের ফাঁদে ফেলে প্রতারণাকালে নারী-পুরুষসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। এ ব্যপারে একটি মামলা দায়ের হয়েছে। গতকাল রোববার দুপুরে নওগাঁ সদর মডেল থানায় সংবাদ সম্মেলনে পুলিশ সুপার আব্দুল মান্না মিয়া এই তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- জয়পুরহাট জেলার আক্কেলপুর উপজেলার সরস্বতীপুর পুকুরপাড়া গ্রামের বুলুর মেয়ে বুলবুলি (২৩), নওগাঁ জেলার আত্রাই উপজেলার মধু গুড়নই গ্রামের ইউসুফ শেখ-এর ছেলে বাহাদুর শেখ ৩৮), তার স্ত্রী মুক্তা (৩৮), চকবাড়িয়া বাউস্থাপাড়া গ্রামের নাসির উদ্দিনের ছেলে ইদ্রিস আলী (৪৫), কাশিয়াপাড়া গ্রামের আজিজুল হাকিমের ছেলে আল আমিন, তাম্বু গ্রামের নুরুলের স্ত্রী মুন্নি বিবি (২৮) ও সদর উপজেলার বাচাড়ীগ্রামের ইসমাইলের ছেলে এনামুল হক।

পুলিশ সুপার জানান, নওগাঁ শহরের বাঙ্গাবাড়িয়া মহল্লায় বাসা ভাড়া নিয়ে একটি চক্র বেশ কিছু দিন ধরে প্রতারনা করে আসছিলো। প্রতারকরা বিভিন্ন সময় মোবাইল ফোনে কথা বলে প্রেমের ফাঁদে ফেলে কৌশলে যুবকদের বাসায় ডেকে আনতে। পরে বিবস্ত্র করে ছবি তুলে ভয় দেখিয়ে চাঁদা আদায় করতো। এমন একটি ঘটনার সময় গোপন সংবাদের ভিত্তিতে ওই বাড়িতে অভিযান প্রতারকদের হাতেনাতে আটক করে পুলিশ। এ ঘটনায় থানায় একটি মামলা দায়েল হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by