দেশজুড়ে

নরসিংদীতে স্ত্রী ও বাড়িওয়ালাসহ তিনজনকে কুপিয়ে হত্যা

  প্রতিনিধি ১৩ সেপ্টেম্বর ২০২০ , ৪:২৯:২৩ প্রিন্ট সংস্করণ

নরসিংদী প্রতিনিধি:

সাইফুল ইসলাম নরসিংদী প্রতিনিধিঃ নরসিংদীর শিবপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে এক গৃহবধূসহ তিনজন নিহত হয়েছেন। এ সময় আহত হন আরো দুজন। আজ রবিবার ভোরে শিবপুর উপজেলার কুমরাদী গ্রামে এ ঘটনা ঘটেছে। শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আবুল কালাম এ তথ্য নিশ্চিত করেছেন। নিহতরা হলেন কুমরাদী গ্রামের কাঠমিস্ত্রি বাদল মিয়ার স্ত্রী নাজমা বেগম (৪০), তাজুল ইসলাম (৫৫) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (৪৫)। পুলিশ ও নিহতদের পরিবারের সদস্যরা জানায়, ৮/৯ বছর আগে কিশোরগঞ্জের পাকুন্দিয়া এলাকার কাঠমিস্ত্রি বাদল মিয়া শিবপুরের দুলালপুর এলাকার স্বামী পরিত্যক্তা নাজমা বেগমকে বিয়ে করেন। বিয়ের পর থেকে তারা কুমরাদী গ্রামের তাজুল ইসলামের বাড়িতে ভাড়ায় বসবাস করে আসছিলেন। পারিবারিক কলহের জের ধরে রবিবার ভোর সাড়ে ৪টার দিকে স্ত্রী নাজমা বেগম ও স্বামী বাদল মিয়ার মধ্যে ঝগড়া শুরু হয়। একপর্যায়ে স্বামী বাদল স্ত্রী নাজমা বেগম ও তার আগের সংসারের এক ছেলে সন্তানকে কুপিয়ে আহত করে।

 

চিৎকার শুনে বাড়ির মালিক তাজুল ইসলাম, তার স্ত্রী মনোয়ারা বেগম ও মেয়ে কুলসুম বেগম এগিয়ে গেলে তাদেরকেও কুপিয়ে আহত করা হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক নাজমা ও মনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন। সেখান থেকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিক্যালে নেওয়ার পথে মারা যান বাড়ির মালিক তাজুল ইসলাম। এ ঘটনায় স্থানীয়রা অভিযুক্ত স্বামী কাঠমিস্ত্রি বাদল মিয়াকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। খবর পেয়ে থানা পুলিশ ও পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছে।

আরও খবর

Sponsered content

বকশীগঞ্জে সবজি ও পুষ্টি বাগান স্থাপনের শুভ উদ্বোধন

বকশীগঞ্জে সবজি ও পুষ্টি বাগান স্থাপনের শুভ উদ্বোধন

দুপচাঁচিয়ায় বিজয়া পুনর্মিলনী দুপচাঁচিয়া (বগুড়া) প্রতিনিধি : দুপচাঁচিয়া উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে শারদীয় বিজয়া পুনর্মিলনী অনুষ্ঠান নানা আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে শনিবার দুপুরে মহাশ্মশান কালীবাড়ি (উপজেলা কেন্দ্রীয় মন্দির) প্রাঙ্গণে উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অসীম কুমার দাসের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক পরিমল চন্দ্র দাসের সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি আহম্মেদুর রহমান বিপ্লব। উদ্বোধকের বক্তব্য রাখেন জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি দিলীপ কুমার দেব। বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুপচাঁচিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সনাতন চন্দ্র সরকার, জেলা পূজা উদযাপন পরিষদের সহসভাপতি অবসরপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা স্বপন কুমার চক্রবর্তী, উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবু আব্দুল্লাহ প্রিন্স, এপিপি এ্যাড. উৎপল কুমার বাগচী, উপজেলা কেন্দ্রীয় মন্দির কমিটির সভাপতি দ্বিজেন্দ্রনাথ বসাক মন্টু।

গোপালগঞ্জে ধর্ষণের শিকার প্রতিবন্ধী কিশোরী, ন্যায় বিচার পেতে দ্বারে দ্বারে ঘুরছে ভুক্তভোগীর পরিবার

হেলিকপ্টারে নির্বাচনী সামগ্রী যাচ্ছে দুর্গম পাহাড়ি ভোটকেন্দ্রে

হেলিকপ্টারে নির্বাচনী সামগ্রী যাচ্ছে দুর্গম পাহাড়ি ভোটকেন্দ্রে

১৩ বছর পর চট্টগ্রাম নগর আ.লীগের সম্মেলনের তারিখ ঘোষণা

সামর্থ্য অনুযায়ী সাহায্য করুন : হানিফ

Powered by