চট্টগ্রাম

না ফেরার দেশে বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী।

  প্রতিনিধি ১৫ এপ্রিল ২০২৩ , ৫:২২:৪৭ প্রিন্ট সংস্করণ

মোঃ শহীদুল ইসলাম,বান্দরবান জেলা প্রতিনিধি :

বিদায় নিলেন বর্ষিয়ান রাজনৈতিক ব্যাক্তিত্ব বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইসলাম বেবী।
ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”
১৫ই এপ্রিল (শনিবার) সকাল ৬.৩০ মিনিটে  চট্টগ্রাম এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যু বরন করেন।মৃত্যু কালে তার বয়স ছিলো ৬৯ বছর।
এর আগে গত ১৪ এপ্রিল বাদ জুমা শাররীক অসুস্থতার কারনে চট্টগ্রামের এভারকেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয় পৌর মেয়রকে,শাররীক অবস্থার অবনতি হলে তাকে আই সি ইউ তে ভর্তি করানো হয়।
চিকিৎসাধীন অবস্থায় ১৫ এপ্রিল সকাল ৬.৩০ এর দিকে তিনি মৃত্যু বরন করেন।

তিনি পর পর দুই বার  বান্দরবান পৌরসভার নির্বাচিত মেয়র এবং বান্দরবান জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

দীর্ঘ রাজনৈতিক জীবনে পৌর মেয়র মোঃ ইসলাম বেবী ১৯৬৮ সালে তৎকালীন বান্দরবান মহকুমার জেলা ছাত্রলীগের সভাপতির দায়িত্ব পালন করেন,এর পর বান্দরবান জেলা যুবলীগের সভাপতি সহ একাধিক বার জেলা আওয়ামী লীগ এর সাংগঠনিক সম্পাদক, যুগ্ম  সাধারণ সম্পাদক,সাধারণ সম্পাদক হিসেবে বান্দরবান  জেলা আওয়ামী লীগ এর বিভিন্ন পদে আশিন ছিলেন।রাজনীতি ছাড়াও তিনি ছিলেন একজন ক্রীড়া ব্যাক্তিত্ব,তিনি বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার বর্তমান সাধারণ সম্পাদক এবং রেফারি এসোসিয়েশন এর দায়িত্ব পালন করেন।

এছাড়াও তিনি সামাজিক বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ডের সাথে জড়িত ছিলেন।
এদিকে পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী এর প্রতি আজ বিকেল চারটায় বান্দরবান জেলা আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্যালয়ের সামনে শেষ শ্রদ্ধা নিবেদন করবেন বান্দরবান জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

পরবর্তীতে বিকেল ৪.৩০ মিনিটে বান্দরবান পৌরসভার সম্মুখে তার প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন পৌরসভার সর্বস্তরের কর্মকর্তা,কর্মচারী ও সর্ব সাধারণ।

বিকেল ৫ টায় বাদ আছর বান্দরবান কেন্দ্রীয় ঈদ-গা মাঠে তার জানাজার নামাজ অনুষ্ঠিত হবে এবং জানাজা পরবর্তী তাকে বান্দরবান গোরস্থান মসজিদ সংলগ্ন কবরস্থানে কবরস্থ করা হবে।

এদিকে পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী এর  মৃত্যুতে শোখ জানিয়েছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।পৌর মেয়রের মৃত্যুতে শোকাহত পুরো বান্দরবানবাসী।

আরও খবর

Sponsered content

Powered by