রাজধানী

নির্যাতনকারী সেই সুলতানের বিরুদ্ধে রিকশাচালকের মামলা

  প্রতিনিধি ১৯ মে ২০২১ , ৬:৩১:২৫ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

রিকশাচালককে নির্যাতনকারী (ইনসেটে) মো. সুলতান আহমেদকে আটক করেছে পুলিশ।

পুরান ঢাকার বংশালে রিকশাচালককে মেরে অজ্ঞান করে ফেলা সেই ‘প্রভাবশালী’ মো. সুলতান আহমেদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার ভুক্তভোগী রিকশাচালক আবদুল হামিদ (৫৫) বাদী হয়ে বংশাল থানায় এই মামলা দায়ের করেন। মামলা দায়েরের আগে সুলতানকে আটক ঘটনার দিন আটক করেছে পুলিশ।

মামলার এজাহার গ্রহণ করে আগামী ২৯ জুন তদন্ত প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন ঢাকা মহানগর হাকিম দেবদাস চন্দ্র অধিকারী। এ ছাড়া মামলার তদন্ত কর্মকর্তার আসামিকে গ্রেফতার দেখানোর আবেদনের ওপর শুনানি জন্য বৃহস্পতিবার দিন ঠিক করে দেন আদালত।

গত ৪ মে বংশালে রিকশাচালক আবদুল হামিদকে মেরে অজ্ঞান করে ফেলার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়। মঙ্গলবার দুপুরের দিকে বংশালের ৩৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর অফিসের সামনে ওই ঘটনা ঘটে।

সুলতান পেশায় বাচ্চাদের বাইসাইকেলের ব্যবসায়ী। সন্ধ্যায় (৪ মে ) বংশাল চার রাস্তার মোড় ক্রসিং থেকে তাকে আটক করা হয় বলে পুলিশের সদর দপ্তরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছিল।

পুলিশ জানায়, নির্যাতনকারী ওই ব্যবসায়ীর রাজনৈতিক কোনো পরিচয় না থাকলেও বংশালে স্থানীয় ব্যবসায়ী হওয়ায় অনেক প্রভাবশালী তিনি।এ ছাড়া বংশালে তার চারতলা একটি বাড়ি রয়েছে।তারা পাঁচ ভাই সেখানে থাকেন।

নির্যাতনকারী মো. সুলতান আহমেদকে আটক করার বিষয়টি নিশ্চিত করে পুলিশ সদর দপ্তরের এআইজি (মি‌ডিয়া অ্যান্ড পাব‌লিক রি‌লেশন্স) মো. সো‌হেল রানা সেদিন বলেছিলেন, একজন সংবাদকর্মী মঙ্গলবার বাংলাদেশ পুলিশের মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইংকে সামাজিক যোগাযোগ মাধ্যমের একটি ভিডিও লিংক পাঠান। সেই ভিডিওতে দেখা যায়, আজ (মঙ্গলবার) দুপুর আনুমানিক দেড়টায় রাজধানীর বংশালে এক ব্যক্তি এক রিকশাচালককে সজোরে থাপ্পড় মারছেন। তার নির্যাতনের এক পর্যায়ে ওই রিকশাচালক অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়েন।ভিডিওটি দেখামাত্র মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স উইং বংশাল থানার ওসি মো. শাহীন ফকিরকে নির্দেশনা দেন নিপীড়নকারী লোকটিকে খুঁজে বের করে দ্রুত তাকে আইনের আওতায় আনতে।

এরই পরিপ্রেক্ষিতে বংশাল থানার ওসির নেতৃত্বে একটি টিম অভিযুক্ত ব্যক্তিকে খুঁজে বের করে দ্রুততম সময়ের মধ্যে তাকে (মো. সুলতান আহমেদ) আইনের আওতায় আনে বলে জানান এআইজি সোহেল।

আরও খবর

Sponsered content

Powered by