খুলনা

নড়াইল পৌরসভার মশক নিধন অভিযান উদ্বোধন

  প্রতিনিধি ১৩ মার্চ ২০২১ , ৮:০০:২৫ প্রিন্ট সংস্করণ

নড়াইল প্রতিনিধি :

ডেঙ্গু প্রতিরোধে নড়াইল পৌরসভার মশক নিধন অভিযান ২০২১ কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের বাসভবন চত্ত¡রে এ কার্যক্রমের উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুুর রহমান ও নড়াইল পৌরসভার মেয়র আনজুমান আরা।

 

এ সময় উপস্থিত ছিলেন এনডিসি মোঃ জহিদ হাসান, পৌরসভার প্রকৌশলী লক্ষ্মীকান্ত হালদার, ইঞ্জিনিয়ার মো. সুজন আলী, নড়াইল পৌরসভার প্যানেল মেয়র মো. রেজাউল বিশ্বাস, কাউন্সিলর কাজী জহিরুল হক, মো. বাবুল, ইপি রানী, সচীব মোঃ ওহাবুল আলম, প্রশাসনিক কর্মকর্তা লালু সরদার, হিসাবরক্ষক মো. সাইফুজামান প্রমুখ।

 

এসময় মেয়র আনজুমান আরা বলেন, ‘আমার নির্বাচনী ইশতেহারে উল্লেখ ছিল নড়াইল পৌরসভার মানুষদের ভালোভাবে বসবাস করার ব্যবস্থা করা। তারই অংশ হিসাবে আজ এই মশক নিধন কার্যক্রম হাতে নিয়েছি। আজ জেলা প্রশাসকের বাসভবন ও জেলা প্রশাসকের কার্যালয় হয়ে আদালত চত্ত্বর, জেলা জজের কার্যালয় ও বাসভবন এলাকায় স্প্রে করা হবে। আগামীকাল থেকে পৌরসভার সকল ওয়ার্ডে একযোগে স্প্রে করা হবে। যাতে মশার কামড় ও ডেঙ্গু প্রতিরোধ করা যায়।’

জেলা প্রশাসক মোহাম্মদ হাবিবুুর রহমান বলেন, ডেঙ্গু প্রতিরোধে এটা নড়াইল পৌরসভার একটি সফল উদ্যোগ। মশার উৎপত্তিস্থল রাস্তার পাশে ড্রেন, নর্দমা, বাগান প্রভৃতি স্থানে মশা নিধনকারী ঔষধ স্প্রে করা হবে।

আরও খবর

Sponsered content

Powered by