দেশজুড়ে

পটুয়াখালীতে পানিতে ডুবে একই পরিবারের ৩ বোনের মৃত্যু

  প্রতিনিধি ৪ আগস্ট ২০২০ , ১২:০৯:৩১ প্রিন্ট সংস্করণ

পটুয়াখালীর বাউফলে পুকুরের পানিতে ডুবে একই পরিবারের তিন বোনের মৃত্যু হয়েছে।

আজ সোমবার (৩ আগস্ট) সন্ধ্যার দিকে উপজেলার কালাইয়া ইউনিয়নের কর্পূরকাঠী গ্রামের একটি পুকুর থেকে এই তিন বোনের মৃতদেহ উদ্ধার হয়।
মৃতরা হলেন- মাহফুজা বেগম (১৫), মরিয়ম বেগম (১৫) ও মারিয়া বেগম (১১)। মাহফুজা ওই গ্রামের আব্দুর রাজ্জাক খানের মেয়ে ও মানছুরিয়া দাখিল মাদরাসার ১০ম শ্রেণির ছাত্রী। মরিয়ম ও মারিয়া একই গ্রামের মোখলেচুর রহমানের মেয়ে ও কালাইয়া রাব্বানিয়া ফাজিল মাদরাসার ১০ম ও ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তারা সম্পর্কে আপন চাচাতো বোন।
নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, আজ সোমবার দুপুরে তিনবোন একই সঙ্গে গোসল করতে বাড়ির অদূরের পুকুরে যায়। দুপুর অতিবাহিত হলেও পরিবারের সদস্যরা তাদের কোন খোঁজ না পেয়ে বিভিন্ন আত্মীয়-স্বজনদের বাড়ি খোঁজ নিতে থাকে। এক পর্যায়ে পরিবারের লোকজন সন্ধ্যার দিকে ওই পুকুরে মাহফুজা, মরিয়ম ও মারিয়ার ভাসমান মরদেহ দেখতে পায়।
নিহতের স্বজন মাওলানা মো. মহিউদ্দিন জানান, তারা কেউ সাঁতার কাটতে জানতো না। তিন বোন একই সঙ্গে পুকুরে গোসল করতে যায়। সম্ভবত পা পিছলে গিয়ে কেউ পড়ে গেলে একজন অপরজনকে বাঁচাতে গেলে তিন বোনেরই করুন মৃত্যু হয়।
ঘটনার সত্যতা স্বীকার করে বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান জানান, পুকুরের পানিতে ডুবে একই পরিবারের তিন বোনের মৃত্যু হয়েছে। এ ব্যাপারে ইউডি মামলার প্রস্তুতি চলছে।

আরও খবর

Sponsered content

Powered by