দেশজুড়ে

পটুয়াখালীতে শুরু হলো বাস চলাচল

  প্রতিনিধি ১ জুন ২০২০ , ৬:৪৬:২৬ প্রিন্ট সংস্করণ

পটুয়াখালী প্রতিনিধিঃ করোনা প্রতিরোধে দীর্ঘ দুই মাসেরও বেশি সময় পর সারা দেশের ন্যায় পটুয়াখালীতে স্বাস্থ্যবিধি মেনে স্বল্পসংখ্যক যাত্রী নিয়ে শুরু হলো বাস চলাচল। সরকারী নির্দেশনা অনুযায়ী দুই মাস সাত দিন সকল প্রকার গণপরিবহন বন্ধ থাকার পরে আজ ১লা জুন থেকে পটুয়াখালীতে শুরু হলো আন্তঃ জেলা সহ দুর পাল্লার বাস চলাচল। এতে খুশি পরিবহনের মালিকশ্রমিকসহ সাধারণ যাত্রীরা।

সকাল থেকে বাস টার্মিনাল ঘুরে দেখা যায় যাত্রী সমাগম। সবক্ষেত্রে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। তবে সরকারি নির্দেশনা মতে পূর্বের ভাড়ার সাথে ৬০% বেশি ভাড়া দিয়ে যাত্রীরা যার যার গন্তব্যস্থলে যাচ্ছেন। অনেকে বলছে ভাড়ার পরিমান বেশি। এবিষয় আন্তঃ জেলা বাস কাউন্টারে জানতে চাইলে তারা জানান পূর্বে যেখানে একটি বাসে ৫২জন যাত্রী নেওয়া হতো বর্তমানে স্বাস্থ্যবিধি মেনে মাত্র ২৬জন যাত্রী নিয়ে ছাড়া হচ্ছে গাড়ী।  পটুয়াখালী থেকে বরিশাল ভাড়া ছিল ৮০টাকা সেখানে বর্তমানে নেওয়া হচ্ছে ১২৮টাকা।

দুরপাল্লার পরিবহনে যেখানে পটুয়াখালী থেকে খুলনা ভাড়া ছিল ৪০০ থেকে ৫০০ টাকা সেখানে বর্তমানে নেওয়া হচ্ছে ১১০০টাকা। ভাড়া যাত্রীরা দ্বিগুনেরও বেশি মনে করছেন।

আরও খবর

Sponsered content

Powered by