বরিশাল

পটুয়াখালীতে ১৫ আগস্ট উপলক্ষে মুসলিম এইড বাংলাদেশের আলোচনস সভা

  প্রতিনিধি ১২ আগস্ট ২০২১ , ৭:০৫:৩৯ প্রিন্ট সংস্করণ

পটুয়াখালী প্রতিনিধি:

১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ৪৬ তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে মুসলিম এইড বাংলাদেশ পটুয়াখালী সদর শাখার আয়োজনে আলোচনা সভা, দোয়া মিলাদ ও বৃক্ষরোপন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

বৃহষ্পতিবার বিকাল ৫টায় টাউন কালিকাপুর মুক্তিযোদ্ধা সড়কস্থ মুসলিম এইড বাংলাদেশ’র শাখা কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মিলাদ অনুষ্ঠানে সাবেক এমপি ও মুসলিম এইড বাংলাদেশ’র প্রকল্প বাস্তবায়ন কমিটির সাবেক সভাপতি এ্যাড. সরদার আব্দুর রশিদ এর সভাপতিত্বে এবং মুসলিম এইড বাংলাদেশ’র সদর শাখার ম্যানেজর মোঃ কামরুজ্জামনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক এড. গোলাম সরোয়ার।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বক্তব্য রাখেন কৃষক লীগের সভাপতি আলী হোসেন, ৯ নং ওয়ার্ডে কাউন্সিলর মতিন মাহমুদ জাহিদ সিকদার।

এছাড়া উপস্থিত ছিলেন বড় বিঘাই ইউনিয়নের চেয়ারম্যান মজনু মোল্লা সহ মুসলিম এইড বাংলাদেশ পটুয়াখালী সদর শাখার কর্মকর্তা-কর্মচারীবৃন্দ এবং সুবিধাভোগিরা। আলোচনা শেষে জাতির জনক বঙ্গবন্ধু সহ ১৫ আগস্ট নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়। এরপরে মুসলিম এইড বাংলাদেশ’র কার্যালয়ের সামেন বৃক্ষরোপন করেন অতিথিবৃন্দ এবং সুবিধাভোগিদের মাঝে গাছের চারা বিতরন করা হয়।

 

 

Powered by