আইন-আদালত

পরীমণিকে ফের রিমান্ডে চায় সিআইডি, হয়নি জামিন শুনানি

  প্রতিনিধি ১৮ আগস্ট ২০২১ , ৫:১৬:২৮ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমণিকে ফের রিমান্ডে নেওয়ার আবেদন করেছে সিআইডি। সেজন্য আজ বুধবার জামিন শুনানির তারিখ থাকলেও তা হয়নি। পরীমণির পক্ষের আইনজীবীরা শুনানি করতে গেলে রাষ্ট্রপক্ষ থেকে জানানো হয় পরীমণিকে পাঁচ দিনের রিমান্ডে নেওয়ার আবেদন করেছেন মামলার তদন্ত কর্মকর্তা। রিমান্ডের আবেদন শুনানির জন্য বৃহস্পতিবার দিন ধার্য আছে।

আদালতে কর্মরত গুলশান থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা এসআই আলমগীর হোসেন জানান, পরীমণির রিমান্ডের আবেদন রয়েছে। পরে আদালত আসামিপক্ষের আইনজীবীদেরকে বলেন, ‘যেহেতু আগামীকাল রিমান্ডের আবেদন শুনানি রয়েছে সেহেতু জামিন শুনানি গ্রহণ করা যাবে না। আগামীকাল রিমান্ড ও জামিন শুনানি একসঙ্গে হবে।’

দুই দফা রিমান্ড শেষে রাজধানীর বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পরীমণি ও তাঁর সহযোগী আশরাফুল ইসলাম দিপুকে গত ১৩ আগস্ট আদালতে হাজির করা হয়। ঐদিন এই দুইজনের পক্ষে জামিনের আবেদন করা হলে আদালত শুনানি শেষে তাঁদের জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠান।

গত ৪ আগস্ট পরীমনিকে রাজধানীর বনানীর বাসা থেকে আটক করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। সঙ্গে আশরাফুল ইসলাম দিপুকেও আটক করা হয়। তাঁর বাসা থেকে বিদেশি মদসহ অন্যান্য দ্রব্য উদ্ধার করা হয়। এজাহার অনুযায়ী তাঁর বাসা থেকে ১৯ বোতল দামি বিদেশি মদ, ৪ গ্রাম আইস মাদক ও ১টি এলএসডি ব্লট উদ্ধার করা হয়। এ ছাড়া একটি বং পাইপও উদ্ধার করে র‍্যাব।

আরও খবর

Sponsered content

Powered by