আইন-আদালত

পরীমনির মামলায় পাাঁচ দিনের রিমান্ডে নাসির-অমি

  প্রতিনিধি ২৩ জুন ২০২১ , ৬:৫৫:৩৯ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্ক:

চিত্রনায়িকা পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে সাভার থানায় করা মামলায় আসামি নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ বুধবার ঢাকার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট রাজীব হাসান শুনানি শেষে এ রিমান্ড মঞ্জুর করেন।

মাদক মামলায় সাত দিনের রিমান্ড শেষে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ (ডিবি) বুধবার নাসিরউদ্দিন মাহমুদ ও অমিকে আদালতে হাজির করে। সেখানে পরীমনির মামলায় সাভার থানা পুলিশের করা রিমান্ড আবেদনের শুনানি হয়। শুনানি শেষে আদালত নাসির ও অমিকে পাঁচ দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

গত ৮ জুন রাতে পরীমনিকে ঢাকার অদূরের বিরুলিয়ার ঢাকা বোট ক্লাবে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টা করা হয়েছে বলে অভিযোগে তোলেন ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির বিরুদ্ধে। পরে ১৪ জুন ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগে নাসির উদ্দিন ও অমির নাম উল্লেখ করে আরও চারজনকে অজ্ঞাত আসামি করে পরীমনি সাভার থানায় মামলা করেন।

ওই মামলার পরিপ্রেক্ষিতে ১৫ জুন নাসির উদ্দিন মাহমুদ ও অমিসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। এরপর রাজধানীর বিমানবন্দর থানায় করা মাদক মামলায় নাসির উদ্দিন ও অমির সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন। রিমান্ড শেষে আদালতে হাজির করা হলে বুধবার পরীমনির মামলায় তাদের রিমান্ড পায় পুলিশ।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ আবদুল্লাহ আল কাফী জানান, আগেই নাসির ও অমিকে ১০ দিন করে রিমান্ডের আবেদন জানিয়ে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করা হয়েছিল। আদালতে রিমান্ড মঞ্জুর হওয়ার পর আসামিদের ঢাকা থেকে সাভার থানায় নিয়ে আসা হচ্ছে।

আরও খবর

Sponsered content

Powered by