ঢাকা

পাংশার ২ ইউপির উপ-নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন

  প্রতিনিধি ২ নভেম্বর ২০২২ , ৭:৪৭:৪৮ প্রিন্ট সংস্করণ

রতন মাহমুদ (পাংশা প্রতিনিধি):

রাজবাড়ী পাংশার পাট্টা ও যশাই ইউনিয়নের উপ-নির্বাচনে মোছাঃ রাফেজা বেগম (ফুটবল ও আবুল কালাম আজাদ (ফুটবল) বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। পাট্টা ইউনিয়নের ৬ নং ওয়ার্ড এবং যশাই ইউনিয়নের ১ নং ওয়ার্ডের দুজন সদস্য মৃত্যুবরন করায় বুধবার (২ নভেম্বর) এ উপ-নির্বাচন অনুষ্ঠিত হয়।

পাট্টা ইউপির ৬ নং ওয়ার্ডের সদস্য (মেম্বর) পদে মোছাঃ রাফেজা বেগম ৬৮৫ ভোট পেয়ে নির্বাচিত হন। ২৩০ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্দি হিসেবে ছিলেন আবুল কাশেম বিশ্বাস (মোরগ মার্কা)।

যশাই ইউপির ১ নং ওয়ার্ডের সদস্য (মেম্বর) পদে আবুল কালাম আজাদ ৫৭০ ভোট পেয়ে নির্বাচিত হন। ৪৩৭ ভোট পেয়ে নিকটতম প্রতিদ্বন্দি হিসেবে ছিলেন আব্দুল ওহাব প্রামানিক (মোরগ মার্কা)

নির্বাচন সুষ্ঠ ও শান্তিপূর্ণ করতে র‍্যাব পুলিশ ও ডিবি সহ বিপুল সংক্ষক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য মোতায়েন করা হয়। পাশাপাশি দুজন নির্বাহী ম্যাজিষ্ট্রেটও নির্বাচনী দায়িত্ব পালন করেন। যে কোন ধরনের অপ্রিতিকর ঘটনা রুখতে বিশেষ করে পাংশা থানা পুলিশ ছিলো কঠোর অবস্থানে।

সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে চলে বিকাল ৫ টা পর্যন্ত। দুটি ওয়ার্ডে প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার ও উপজেলা সমাজ সেবা অফিসার রবিউল ইসলাম।

আরও খবর

Sponsered content

Powered by