ঢাকা

পাংশায় গলায় ফাঁস দিয়ে গৃহবধুকে হত্যার চেষ্টার অভিযোগ

  প্রতিনিধি ৩ নভেম্বর ২০২২ , ৭:৫০:৫৯ প্রিন্ট সংস্করণ

রতন মাহমুদ (পাংশা প্রতিনিধি):

রাজবাড়ীর পাংশায় বুধবার (২ নভেম্বর) উপজেলার হাবাসপুর ইউনিয়নে মোমেনা খাতুন (৩২) নামে এক গৃহ বধুকে গলায় ফাঁস দিয়ে হত্যা চেষ্টার অভিযোগ উঠেছে শাশুড়ি-ননদের বিরুদ্ধে।

হাবাসপুর এলাকার শাহ্ মোড় সংলগ্ন এলাকার ইনতাজ শেখ এর বাড়িতে বুধবার বিকেলে এ হত্যা চেষ্টার ঘটনা ঘটে।

পাংশা উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন নির্যাতনের শিকার মোমেনা বলেন, আমার স্বামী রিপন নেশাখোর তেমন কোন কাজ কর্ম করে না। তিনি নেশা করে রাত ২/৩ টার দিকে বাড়ি ফিরতো এবং আমাকে মারধর করতো।

গত এক স্বপ্তা আগে আমাকে অনেক মারধর করে ৭ মাস বয়সী শিশু সন্তানকে কেরে রেখে বাড়ি থেকে বের করে দেয়। এরপর আমি দুইবার আমার সন্তানকে আনতে গেলেও দেয়নি। পরে জানতে পারি আমার সন্তানকে নিয়ে আমার শাশুড়ি আমার বাবার বাড়ির পার্শে আমার ননদের বাড়িতে এসেছে।

গতকাল বিকেলে ননদের বাড়িতে ৭ মাস বয়সী বাচ্চাকে আনতে গেলে শাশুড়ি ছিবারন ওড়না দিয়ে আমার গলায় ফাঁস দিয়ে টানতে থাকে। আমার ননদ নিরালা, ননদের স্বামী নদদের ছেলে এবং ননদের স্বামীর ভাই সহ কয়েকজন মিলে আমাকে এলো পাথারী মারপিট করে হত্যার চেষ্টা করে। সংবাদ পেয়ে আমার মা ছুটে গেলে তাকেও মারধর করে ওরা।

মোমেনা উপজেলার যশাই ইউনিয়নে ছোট কাঞ্চনপুর গ্রামের মৃত ছেতনা মন্ডলের ছেলে রিপন মন্ডলের স্ত্রী। এবং হাবাসপুর ইউপির কায়োম ডাক্তারের মোড় সংলগ্ন এলাকার মৃত ইনতাজ শাহ্ এর মেয়ে।

আরও খবর

Sponsered content

Powered by