খুলনা

পাইকগাছায় বিশেষ অভিযানে দুই ইট ভাটার মালিক কে জরিমানা 

  প্রতিনিধি ১৬ মে ২০২৩ , ২:৫৭:১৭ প্রিন্ট সংস্করণ

পাইকগাছা (খুলনা)  প্রতিনিধি :
পাইকগাছায় বিশেষ অভিযান পরিচালনা কালে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন ২০১৩ অবমাননা করার জন্য দুই ইট ভাটার মালিক কে ভ্রাম্যমান আদালতে জরিমানা করা হয়েছে। প্রশাসনের অনুমতি ছাড়াই সরকারি জমির মাটি কেটে ব্যবহার ও ভাটায় কাঠ পোড়ানোর অপরাধে ভ্রাম্যমান আদালতে গতকাল  দুপুরে উপজেলার চাঁদখালী ইউনিয়নের কাওয়ালীর বিবিএম ব্রিকস ও আল্লাহর দান ভাটার মালিকদের কে ৩০ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা জরিমানা করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম।
এসময়ে উপস্থিত ছিলেন, পেশকার মোঃ ইব্রাহীম হোসেন, সুমন, আনসার রাকিব, আক্তার সহ সঙ্গীয় ফোর্স। এবিষয়ে
এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম জানান, চাঁদখালী আশ্রয়ণ প্রকল্পের নিকট থেকে অবৈধ ভাবে মাটি কেটে নিয়ে যাচ্ছে স্থানীয়দের এমন অভিযোগের ভিত্তিতে ঘটনা স্থলে সত্যতা প্রমাণিত হওয়ায়  চাঁদখালী ইউনিয়নের কাওয়ালীর বিবিএম ব্রিকস ও আল্লাহর দান ভাটার মালিকদের কে ৩০ হাজার টাকা করে মোট ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
((ছবির ক্যাপসন))
পাইকগাছায় বিশেষ অভিযান পরিচালনা কালে ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন ২০১৩ অবমাননা করার জন্য দুই ইট ভাটার মালিক কে ভ্রাম্যমান আদালতে জরিমানা কে করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম।

আরও খবর

Sponsered content

Powered by