বাংলাদেশ

পুলিশের অনুষ্ঠানে দগ্ধ রনিকে দেখে যা বললেন আইজিপি

  প্রতিনিধি ১৯ সেপ্টেম্বর ২০২২ , ৬:৩৪:১১ প্রিন্ট সংস্করণ

ভোরের দর্পণ ডেস্কঃ

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণে অভিনেতা আবু হেনা রনিসহ দগ্ধ ব্যক্তিরা অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার শিকার হয়েছেন বলে মন্তব্য করেছেন পুলিশের মহাপরিদর্শক ড. বেনজির আহমেদ।

আজ সোমবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে দগ্ধদের দেখতে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে গিয়ে তিনি এ কথা বলেন। একই ঘটনায় আহত পুলিশ সদস্য জিল্লুর রহমানের শারীরিক অবস্থা খোঁজও নেন পুলিশ প্রধান।

পুলিশের মহাপরিদর্শক ড. বেনজির আহমেদ সাংবাদিকদের বলেন, তারা অনাকাঙ্ক্ষিত দুর্ঘটনার শিকার। আমি আবু হেনা রনি ও পুলিশ সদস্য জিল্লুর রহমানের সাথে কথা বলেছি, তারা আগের চাইতে ভালো বোধ করছে। তাদের দুই জনেরই মানসিক শক্তি প্রশংসনীয়। আমাদের বিশ্বাস তারা দ্রুত সুস্থ হয়ে উঠবেন। তাদের জন্য আমাদের দিক থেকে সব ধরনের সাপোর্ট দিয়ে যাচ্ছি।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আইজিপি বলেন, দুর্ঘটনা, দুর্ঘটনাই। এটি কখনও ঘোষণা দিয়ে আসে না। রনির সাথে কথা বলে তার কাছ থেকেও শুনতে পেরেছি, বেলুন উড়ে গিয়ে তার সামনে পড়েছে। দুর্ঘটনার পাঁচ মিনিট আগে আমাদের সামনে ছিল বেলুনগুলো। সেখানেও এটি ঘটতে পারতো। তবে এসব দুর্ঘটনা এড়াতে অবশ্যই আমাদের সতর্ক থাকতে হবে।

তিনি আরো জানান, গাজীপুরের পুলিশকে ঘটনাটি খতিয়ে দেখতে নির্দেশ দেওয়া হয়েছে বলেও জানান পুলিশ প্রধান।

এসময় বার্ন ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন সাংবাদিকদের বলেন, দুর্ঘটনায় ২৫ শতাংশ দগ্ধ আবু হেনা রনি ও ১৯ শতাংশ দগ্ধ নিয়ে ভর্তি পুলিশ সদস্য জিল্লুর রহমানের শারীরিক অবস্থা আগের চাইতে ভালো। দুই জনই স্ট্যাবল আছে। ওনাদের অবস্থা অতটা খারাপ না। তবে দগ্ধ রোগী যতদিন পর্যন্ত না হাসপাতাল থেকে বাড়ি ফিরবে ততদিন শঙ্কামুক্ত বলা যাবে না।

তিনি আরো বলেন, সবমিলিয়ে গত কয়েকদিনের চাইতে আজ তারা অনেকটাই ভালো আছে। গতকাল আমরা মেডিকেল বোর্ড বসে তাদের চিকিৎসার বিষয়ে আলাপ-আলোচনা করে কিছু সিদ্ধান্ত নিয়েছি। আজ আমরা আবারো বসবো।

আরও খবর

Sponsered content

Powered by