চট্টগ্রাম

পূজামণ্ডপে কোরআন রাখার কথা স্বীকার করেছে ইকবাল

  প্রতিনিধি ২৩ অক্টোবর ২০২১ , ৩:৩৫:০৮ প্রিন্ট সংস্করণ

কুমিল্লার ঘটনায় প্রধান অভিযুক্ত ইকবাল নানুয়ার দিঘির পাড়ের পূজামণ্ডপে পবিত্র কোরআন শরিফ রাখার কথা স্বীকার করেছেন। শনিবার (২৩ অক্টোবর) দুপুর একটায় কুমিল্লা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) এম তানভীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মণ্ডপে কোরআন শরিফ রাখার কথা স্বীকার করেছেন ইকবাল। এ বিষয়ে অধিকতর তদন্তের প্রয়োজন। এ ঘটনার পেছনে কারা জড়িত সে বিষয়ে তার কাছ থেকে জানার চেষ্টা করছি। বিস্তারিত জানতে একটু সময় লাগবে। সব কিছু খতিয়ে দেখে সুষ্ঠু তদন্ত করা হবে।

তিনি আরও বলেন, হনুমানের সাথে গদাটি ইকবাল একটি পুকুরে ফেলেছে। কোন পুকুরে ফেলেছে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তাকে ঘটনাস্থলে নিয়ে গদাটি উদ্ধার করা হবে।

এর আগে শুক্রবার (২২ অক্টোবর) দুপুর ১২টায় ইকবালকে কুমিল্লা পুলিশ লাইনসে প্রবেশ করানো হয়। কক্সবাজারে আটক ব্যক্তিই সিসিটিভি ক্যামেরায় শনাক্ত হওয়া ইকবাল বলে নিশ্চিত করেছেন কুমিল্লা পুলিশ সুপার (এসপি) ফারুক আহমেদ।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২১ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে কক্সবাজার সমুদ্রসৈকতের সুগন্ধা পয়েন্ট থেকে অভিযুক্ত ইকবাল হোসেনকে আটক করা হয়। কক্সবাজার পুলিশ সুপারের কার্যালয়ে জিজ্ঞাসাবাদ শেষে শুক্রবার তাকে কুমিল্লায় আনা হয়।

আরও খবর

Sponsered content

Powered by