Uncategorized

প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে -এবারও দলীয় মনোনয়ন চান গোপালগঞ্জের সফল নারী চেয়ারম্যান বিভা মন্ডল

  প্রতিনিধি ২৯ সেপ্টেম্বর ২০২১ , ৮:০১:১৩ প্রিন্ট সংস্করণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ
আমি একজন নারী, এমন ভাবনা আমাকে কখনো প্রভাবিত করেনা। ইউনিয়নের জনগণই আমার শক্তি। অনেক বাঁধা বিপত্তি অতিক্রম করে আজ আমি এলাকার মানুষের হৃদয়ে স্থান করে নিতে সমর্থ হয়েছি। তাই মানুষের ভালবাসাই আমার একমাত্র পূঁজি। কথাগুলো বলছিলেন, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার জলিরপাড় ইউনিয়নের সফল নারী চেয়ারম্যান বিভা মন্ডল।
বুধবার সকালে জলিরপাড় ইউনিয়ন পরিষদে তার কক্ষে গণমাধ্যমকর্মীদের সাথে আলাপকালে তিনি বলেন, আমি স্বল্প সময়ের জন্য জনগণের সেবা করার সুযোগ পেয়েছি। শুরুতে অনেক বাঁধা-বিপত্তি ছিলো। এরমধ্যে আমি ইউনিয়নের জনগণের অংশগ্রহনের মাধ্যমে স্থানীয় সরকারের উন্নয়ন কার্যক্রম সঠিক ও সুচারুভাবে বাস্তবায়ন, নারীর ক্ষমতায়ণ ও অগ্রগতি, দরিদ্র ও নিম্নআয়ের পিছিয়ে পড়া পরিবারের সন্তানদের স্কুলে পাঠানোর ব্যবস্থা, বাল্যবিবাহ রোধ, মা ও শিশু স্বাস্থ্যসেবা এবং মাদকমুক্ত সমাজ বিনির্মানে অক্লান্ত পরিশ্রম করছি। সততা, সাহস, একাগ্রতা, নিষ্ঠা ও প্রবল ইচ্ছাশক্তির সমন্বয়ে সব ধরনের প্রতিবন্ধকতাকে অতিক্রম করেছেন বলেও তিনি আরো জানান। এছাড়া তার গণমূখী কর্মকান্ডে ইতোমধ্যে ইউনিয়নবাসি ইতিবাচকভাবে নিয়েছেন।এতে তার ওপর সাধারন মানুষের আস্থা বেছেড়ে বহুগুন।
জলিরপাড় ইউনিয়নের চেয়ারম্যান বিভা মন্ডল বলেন, তিনি বঙ্গবন্ধুর আদর্শের একজন পরীক্ষিত সৈনিক। ছাত্রজীবন থেকে তিনি সক্রিয়ভাবে রাজনীতি করছেন। বিভিন্ন আন্দোলন সংগ্রামে মাঠে থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করেছি। যার স্বীকৃতি স্বরূপ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, গোপালগঞ্জ-১ আসনের বারবার নির্বাচিত মাননীয় সংসদ সদস্য কর্ণেল (অব.) মুহাম্মদ ফারুক খান এমপি ও মুকসুদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ্যাড. আলহাজ্ব আতিকুর রহমান মিয়া ও সাধারণ সম্পাদক আলহাজ্ব রবিউল আলম সিকদার আমাকে জলিরপাড় ইউনিয়ন পরিষদের উপনির্বাচনে  নৌকা প্রতীকে মনোনয়ন দেন।
তিনি বলেন, প্রতিটি মানুষের একটি স্বপ্ন থাকে। আমি জলিরপাড় ইউনিয়নকে একটি ডিজিট্যাল ইউনিয়ন পরিষদ হিসেবে গড়তে দিন-রাত কাজ করছি। এছাড়া আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি আবারও নৌকা প্রতীকে মনোনয়ন পেতে আগ্রহী। দলের মনোনয়ন পেলে আমি আমার স্বপ্ন পূরণে আরো এক ধাপ এগিয়ে যাবো।
উল্লেখ্য, গত ২০২০ সালের ২১ জুন জলিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান অখিল বৈরাগীর মৃত্যু জনিত কারণে ওই ইউনিয়নের চেয়ারম্যান পদটি শূন্য হয়। পরে ওই বছরের ২০ অক্টোবর উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিভা মন্ডল জলিরপাড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন।

আরও খবর

Sponsered content

Powered by