ঢাকা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের  ট্যাব পেয়ে উচ্ছ্বসিত গোপালগঞ্জের মেধাবী শিক্ষার্থীরা

  প্রতিনিধি ২ এপ্রিল ২০২৩ , ৮:৩১:৪২ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ
প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহারের  ট্যাব পেয়ে উচ্ছ্বসিত গোপালগঞ্জের বিভিন্ন সরকারি ও এমপি ভুক্ত নবম ও দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীরা।
গোপালগঞ্জ সদর উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের যৌথ উদ্যোগে রোববার (২ এপ্রিল) দুপুরে স্থানীয় শেখ ফজলুল হক মণি স্মৃতি মিলনায়তনে আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোপালগঞ্জ জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট কাজী মাহবুবুল আলম।
গোপালগঞ্জ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসিন উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা বিপিএম পিপিএম, জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান,
জেলা পরিসংখ্যানের উপ-পরিচালক  মুহাম্মাদ আরিফুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষাও আইসিটি) মো.গোলাম কবির, জেলা মুক্তিযোদ্ধার সাবেক কমান্ডার এম বদরুদ্দোজা বদর, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. সেলিম তালুকদার উপস্থিত ছিলেন।
এসময়  অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) শেখ জোবায়ের আহমেদ, গোপালগঞ্জ সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মামুন খান, উপজেলা মহিলা ভাইস-চেয়ারম্যান নিরুন্নাহার বেগম, ভাইস-চেয়ারম্যান নিতিশ রায়, উপজেলা প্রকৌশলী মোহাম্মদ জাহিদুল ইসলাম, উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা উজ্জ্বল বিশ্বাস সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।
পরে সংক্ষিপ্ত আলোচনা সভা শেষে
মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশিত উপহারের ৩৪২ টি ট্যাব ৫৫টি সরকারি ও এমপিও ভুক্ত প্রতিষ্ঠানের নবম এবং দশম শ্রেণিতে মেধা তালিকায় ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী মোট ৩৪২ জন শিক্ষার্থীর হাতে তুলে দেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

আরও খবর

Sponsered content

Powered by