দেশজুড়ে

ফুলবাড়িয়ায় যাকাতের কাপড় ও নগদ অর্থ পৌঁছে দিচ্ছেন উপজেলা চেয়ারম্যান

  প্রতিনিধি ১৯ মে ২০২০ , ৪:১৮:০৫ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়িয়া (ময়মনসিংহ) প্রতিনিধি : ফুলবাড়িয়া উপজেলার ১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভার গরিব, হত দরিদ্র ও ভিক্ষুকদের মাঝে যাকাতের কাপড় ও নগদ অর্থ পৌঁছে দিচ্ছেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: আব্দুল মালেক সরকার। সামাজিক দুরত্ব বজায় রেখে গতকাল মঙ্গলবার এনায়েতপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে ৫শ শতাধিক পরিবারের মাঝে নিজ উদ্যোগে এ বিতরণ কার্যক্রম শুরু করেন।

এ সময় উপস্থিত ছিলেন আ’লীগ নেতা অধ্যাপক এসএম আবুল হাশেম, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্র নেতা জয়নাল আবেদীন, আ’লীগ নেতা মনিরুজ্জামান মুক্তা, ইউনিয়ন আ’লীগ সভাপতি বুলবুল হোসেন, সম্পাদক এ.কে.এম মজিবুর রহমান, ইউনিয়ন আ’লীগ নেতা রানা তালুকদার, হান্নান বিএসসি, হাজী আ: হান্নান, ফজলুল হক, ছাত্রলীগ নেতা আজিজুল হক শামীম, সাদ্দাম, পল্লব প্রমুখ।

বিতরণকালে উপজেলা চেয়ারম্যান আ: মালেক সরকার বলেন, যাকাতের অর্থ দিয়ে করোনার মহামারিতে প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দরিদ্র মানুষের মাঝে শাড়ি লুঙ্গি বিতরণ শুরু করেছি। আপনারা হতাশ হবেন না, কেউ যদি কোন অনুদান না পান তাহলে আমাকে জানালে বাড়ীতে আমি ত্রান পৌছে দিবো। শেখ হাসিনার নের্তৃত্বে সম্মিলিত প্রচেষ্টায় আমরা জয়ী হবো। দল মত নির্বিশেষে আপনাদের ত্রান পৌছে যাবে। মনে রাখতে হবে গরিব-গরিবই তার কোন দল নেই। 

 

আরও খবর

Sponsered content

Powered by