রংপুর

ফুলবাড়ীতে প্রতিবন্ধী পরিবারের মাঝে বাড়ির চাবি হস্তান্তর

  প্রতিনিধি ৯ অক্টোবর ২০২১ , ৬:৫৪:৩০ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে পোষ্ট দেখে দিনাজপুরের ফুলবাড়ী পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামের হতদরিদ্র অসহায় প্রতিবন্ধি পরিবারকে নবনির্মিত বাড়ি ও এক লক্ষ টাকা উপহার হিসাবে দিলেন পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন শাইলা সাবরিন।

উল্লেখ্য, গত ২০২০ সালে ৫ নভেম্বর ফুলবাড়ী উপজেলার পূর্ব কাঁটাবাড়ী গ্রামের প্রতিবন্ধি কানাই রায়ের পরিবারকে নিয়ে ‘হামার খবর কেউ রাখে না’ শিরোনামে স্থানীয় সাংবাদিক মেহেদী হাসান উজ্জ্বল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে একটি স্ট্যাটাস দিলে তা ফেইসবুকে ছড়িয়ে পড়ে।

বিষয়টি পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক শাইলা সাবরিনের নজড়ে আসে। সে সময় তিনি ওই প্রতিবেদকের মাধ্যমে সেই পরিবারটির সাথে যোগযোগ করে তাদের দেখতে আসেন এবং ওই পরিবারটিকে তার নিজস্ব তহবিল থেকে এক লাখ টাকা অনুদান প্রদান করেন পরে তিনি একটি বাড়ি করে দেয়ার প্রতিশ্রুতিদেন।

সেই প্রতিশ্রুতি অনুযায়ী তার নিজস্ব অর্থায়নে প্রায় তিন লক্ষ্য টাকা ব্যায়ে অসহায় পরিবারটিকে তাদের নিজস্ব জমিতে একটি পাকা টিনশেডের বাড়ি নির্মাণ করে দেন। গতকাল শনিবার সকাল ১০টায় পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামে সেই নির্মিত বাড়িটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করে সেই অসহায় পরিবারটিকে বাড়িটি হস্তান্তর করেন পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক লায়ন শাইলা সাবরিন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রিয়াজ উদ্দিন।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শাইলা সাবরিন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পৌর সভার মেয়র মাহমুদ আলম লিটন। এছাড়াও বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জ্বল, বাড়ি পেয়ে আনুভূতি প্রকাশ করে বক্তব্য রাখেন কানাই রায় প্রমুখ।

আরও খবর

Sponsered content

Powered by