রংপুর

ফুলবাড়ী থানাকে জন ও পরিবেশবান্ধব করতে চান ওসি

  প্রতিনিধি ১৬ মার্চ ২০২২ , ৭:৫০:২৩ প্রিন্ট সংস্করণ

ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : কুড়িগ্রামের ফুলবাড়ী থানা ক্যাম্পাসকে পরিস্কার পরিছন্ন করে সবুজায়নে কাজ করছেন থানায় নবাগত অফিসার ইনচার্জ (ওসি) ফজলুর রহমান। তিনি থানা ক্যাম্পাসকে পরিবেশবান্ধব এবং জনগনকে সর্বোচ্চ পুলিশি সেবা প্রদানের মাধ্যমে ফুলবাড়ী থানাকে জনবান্ধন থানা হিসেবে গড়ে তুলতে চান।

গত ২১ ফেব্র“য়ারি তিনি ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে যোগদানের পরেই বিভিন্ন রকমের সুস্বাদু ফল ও ফুলের গাছ লাগিয়ে থানা ক্যাম্পাসকে পরিবেশবান্ধব করে তুলতে কাজ শুরু করে দিয়েছেন। পাশাপাশি জনগনকে সর্বোচ্চ পুলিশি সেবা প্রদানে মাধ্যমে ‘মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার’ ¯েøাগানের সফল বাস্তবায়নের মাধ্যমে ফুলবাড়ী থানাকে জনবান্ধন থানা হিসেবে গড়ে তুলতে চান।

তিনি বলেন, ফুলবাড়ী থানার ক্যাম্পাকে সবুজায়নের মাধ্যমে দৃষ্টিনন্দন ও পরিবেশবান্ধব করে তুলতে আমি ব্যক্তিগত উদ্যোগে এপর্যন্ত ২২ ধরনের ২ শতাধিক গাছ লাগিয়েছ।গাছগুলি সঠিক পরিচর্যার মাধ্যমে বেড়ে উঠলে থানা ক্যাম্পাস দৃষ্টিনন্দন হবে আশা করছি। পাশাপাশি ফুলবাড়ী থানাকে জনবান্ধন থানা হিসেবে গড়ে তুলতেও কাজ করে যাচ্ছি। আমরা জনগণকে সর্বোচ্চ পুলিশি সেবা দিতে চাই। সেজন্য অপরাধ দমনে জনগণকে সম্পৃক্ত করতে আমরা ইউনিয়ন পর্যায়ে বিট পুলিশের মাধ্যমে উঠান বৈঠকের আয়োজন করে জনসচেতনতামূলক কাজ করে যাচ্ছি।

তিনি আরও বলেন, নারী নির্যাতন, মাদক, ইভটিজিং, জুয়া, বাল্যবিবাহ ও আত্মহত্যা নিরোধে সকলের সহযোগিতার প্রয়োজন। জনগণের সহযোগিতায় অপরাধ দমনে বিভিন্ন অভিযান চালিয়ে আমরা ইতিমধ্যেই সফলতা পেয়েছি। আমি দায়িত্ব গ্রহনের পর এ পর্যন্ত মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৩৯৭ বোতল ফেনসিডিল, ৯৬ বোতল ইস্কাপ, ৩২ কেজি ৬০০গ্রাম গাঁজা ও ৪ টি ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়েছে।

 

আরও খবর

Sponsered content

Powered by