চট্টগ্রাম

ফেনী পৌর নির্বাচন-বর্তমান মেয়রকে নিয়েই আওয়ামীলীহ প্রার্থী মিয়াজীর প্রচারণা

  প্রতিনিধি ১৩ জানুয়ারি ২০২১ , ২:৫০:১১ প্রিন্ট সংস্করণ

ফেনী প্রতিনিধিঃ

আগামী ৩০ জানুয়ারি অনুষ্ঠিতব্য ফেনী পৌরসভার নির্বাচনে মেয়র পদে প্রচার-প্রচারণা শুরু করেছেন আওয়ামীলীগ দলীয় প্রার্থী নজরুল ইসলাম স্বপন মিয়াজী। প্রতীক পেয়েই বর্তমান মেয়র গত দুইবার সরকারী দলের মনোনয়ন পাওয়া হাজী আলাউদ্দিন সহ দলীয় নেতৃবৃন্দকে নিয়েই প্রচারণা চালান তিনি।

এসময় জেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুল করিম, সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মিলন, পৌর আওয়ামীলীগ সভাপতি আয়নুল কবির শামীম, সদর উপজেলা সভাপতি করিম উল্যাহ বি.কম, সাধারণ সম্পাদক শুসেন চন্দ্র শীল, জেলা যুবলীগ সভাপতি দিদারুল কবির রতন, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক চৌধুরী আহমদ রিয়াদ আজিজ রাজীব প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। প্রতীক পেয়েই দলীয় নেতাকর্মীদের নিয়ে শহরের মিজান রোড থেকে শুরু করে প্রধান সড়ক ট্রাংক রোড প্রদক্ষিণ করে পৌরসভায় মিলিত হয়।

প্রতীক বরাদ্দের পর নজরুল ইসলাম স্বপন মিয়াজী সাংবাদিকদের বলেন, ৩০ জানুয়ারি অবাধ, সুষ্ঠু নির্বাচনের মধ্য দিয়ে ফেনীবাসী নৌকার পক্ষে রায় দেবেন। নির্বাচিত হয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা তথা জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির উন্নয়ন কর্মকান্ড বেগবান রাখতে নিরলসভাবে কাজ করে যাবো। বিজয় সুনিশ্চিত করা পর্যন্ত আমরা মাঠে থাকবো।

প্রতিপক্ষ প্রার্থীদের হয়রানী হচ্ছে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, একসাথে বসে নির্বাচন কর্মকর্তার কার্যালয় থেকে প্রতীক বরাদ্ধ নিয়েছেন। এর থেকে সুষ্ঠু পরিবেশ আর কীভাবে হতে পারে। অতীতে বিএনপি আমলে এমনটি হয়নি। তখন আওয়ামীলীগের প্রার্থীরা আসতে পারেনি।

এরপর শহরের প্রধান সড়কে মিছিল শেষে পৌরসভা প্রাঙ্গনে সংক্ষিপ্ত সভায় দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

শেষে তার পিতা রফিকুল ইসলাম মিয়াজী, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী এমপির বাবা কমিশনার জয়নাল আবদীন ও মাতা দেলআফরোজ বেগম এবং পৌরসভার সাবেক চেয়ারম্যান কোব্বাত আহম্মদ, সাবেক চেয়ারম্যান পেয়ার আহম্মদের কবর জিয়ারত করেন।

মঙ্গলবার সকালে ওলিয়ে কামেল পাগলা মিয়ার তাকিয়া জিয়ারত করে আনুষ্ঠানিক প্রচারণা শুরু করেন আওয়ামীলীগ মনোনীত এ প্রার্থী

আরও খবর

Sponsered content

Powered by