দেশজুড়ে

ফৌজদারহাটে ডাকাতের কবলে গরুর ট্রাক, গুলিতে চালক নিহত

  প্রতিনিধি ১৬ জুলাই ২০২১ , ৮:৩৭:৫৮ প্রিন্ট সংস্করণ

কামরুল ইসলাম দুলু, সীতাকুণ্ড(চট্টগ্রাম):

চট্টগ্রামের সীতাকুণ্ডে গরু বোঝায় ট্রাকে ডাকাতিকালে ডাকাতের গুলিতে ট্রাক চালক নিহত হয়েছে। শুক্রবার ভোর পৌনে চারটার সময় উপজেলার সলিমপুর ইউনিয়নের ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোডে এঘটনা ঘটে। এসময় ডাকাতের গুলিতে ট্রাক চালক আব্দুর রহমান(৩৫) ঘটনাস্থলে নিহত হন। সে যশোর জেলার চৌগাছা থানার চন্দা গ্রামের মোহাম্মদ বশির মিয়ার পুত্র।

জানা যায়, একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-১৮-৯৯৭০) ১২টি গরু নিয়ে মাগুরা থেকে চট্টগ্রামের বিবির হাট যাওয়ার সময় ফৌজদারহাট বায়েজিদ লিংক রোড এলাকায় ৪ নম্বর ব্রিজ পার হওয়ার পর ট্রাকটিকে সামনে গিয়ে আরেকটি ছোট পিকআপ আটক করে। ছোট পিকআপ থেকে ৪-৫ জন ডাকাত অস্ত্র দেখিয়ে ট্রাকটিকে থামাতে বলে। ড্রাইভার আব্দুর রহমান ট্রাকটি না থামালে ডাকাতরা ড্রাইভারের মুখে গুলি করে। সাথে সাথে ড্রাইভার ঘটনাস্থলেই মারা যায়। এসময় ট্রাকের অন্য যাত্রীরা চিৎকার ও চেঁচামেচি করতে থাকলে দুষ্কৃতিকারীরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার (এসপি) এস এম রশিদুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (উত্তর) কবির আহমেদ, সীতাকুণ্ড সার্কেল আশরাফুল করিম ও সীতাকুণ্ড থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ। এব্যাপারে ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির মোঃ ইনচার্জ শফিকুল ইসলাম বলেন, একটি ট্রাকে করে  মাগুরা থেকে গরু নিয়ে চট্টগ্রামের বিবিরহাট যাওয়ার সময় ফৌজদারহাট-বায়েজিদ লিংক রোড এলাকায় ডাকাতের কবলে পড়ে। ডাকাতরা চালককে ট্রাক দাঁড় করাতে সিগনাল দিলে চালক গাড়ি চালাতে থাকে। এসময় ডাকাতরা চালককে গুলি করলে ঘটনাস্থলে তিনি নিহত হন। নিহতের লাশ উদ্ধার করে পোষ্টমোটেমের জন্যে চমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরও খবর

Sponsered content

Powered by