ময়মনসিংহ

বকশীগঞ্জে দুই পক্ষের সংঘর্ষে নিহত-১

  প্রতিনিধি ২৭ এপ্রিল ২০২৩ , ৬:৫০:০৯ প্রিন্ট সংস্করণ

মতিন রহমান,বকশীগঞ্জ(জামালপুর)প্রতিনিধিঃ
-জামালপুরের বকশীগঞ্জের বগারচর ইউনিয়নের আলীরপাড়া গ্রামে দুই গ্রুপের সংঘর্ষে আবুল কাশেম দুলা (৫৫) নামে ব্যক্তি নিহত হয়েছে। এ সময় আহত হয়েছে আরও কয়েক জন। এই ঘটনায় পুলিশ পাঁচজনকে আটক করেছে।গুরুতর আহত অবস্থায় আলহাজ্ব আব্দুর রাজ্জাককে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।
বৃহস্পতিবার(২৭ এপ্রিল) সকাল ১১ টার দিকে আলীরপাড়া গ্রামে এ সংঘর্ষ ও হতাহতের ঘটনা ঘটে। নিহত আবুল কাশেম দুলা ওই এলাকার হাজী আব্দুর রাজ্জাকের ছেলে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,আলীরপাড়া গ্রামের আমিনুল ইসলাম ও আবু মিয়ার লোকজনের মধ্যে দীর্ঘ দিন ধরে জমি সংক্রান্ত বিষয় নিয়ে বিরোধ চলমান ছিল। গতকাল মোটরসাইকেলের নিচে পড়ে ছাগল আহত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে বাকবিতন্ডা শুরু হয়। দু-পক্ষই মারমুখী অবস্থান নেয়। পরে খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। এই ঘটনার জের ধরে বৃহস্পতিবার সকালে আবু মিয়ার লোকজন ও আবুল কাশেমের লোকজনের মাঝে কথা-কাটাকাটির এক পর্যায়ে দুই পক্ষই সংঘর্ষে জড়িয়ে পরে। এতে টোটার আঘাতে আবুল কাশেম ঘটনাস্থলেই মারা যায়। পুলিশ লাশ উদ্ধার ও এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে বগারচর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নজরুল ইসলাম লিচু, মৃত ভোমর বেপারির ছেলে আলহাজ্ব মানিক মিয়া (৫৫), রফিকুল ইসলামের ছেলে মাসুৃম মিয়া (২৪)সহ পাঁচজনকে আটক করেছে পুলিশ।
বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোহেল রানা জানান, মূলত তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় একজন নিহত হয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পাওয়া সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আরও খবর

Sponsered content

Powered by