রাজশাহী

বগুড়ার সারিয়াকান্দিতে টিউবওয়েল বিতরণ

  প্রতিনিধি ১০ অক্টোবর ২০২১ , ৭:০৪:০৪ প্রিন্ট সংস্করণ

বগুড়া অফিস : বগুড়ার সারিয়াকান্দি উপজেলার কামালপুর ইউনিয়নের সুতানাড়া গ্রামে অসহায় মানুষদের সুপেয় পানির ব্যবস্থা করার লক্ষ্যে টিউবওয়েল বিতরণ করা হয়েছে। আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল এর নির্দেশনায় মানবিক কর্মকান্ডের অংশ হিসেবে সুপেয় পানির ব্যবস্থা করার লক্ষ্যে এসব টিউবওয়েল বিতরণ করা হয়। বিভিন্ন মসজিদ, গরীব ও দুস্থদের মাঝে এসব টিউবওয়েল বিতরণ করেন বগুড়া জেলা যুবলীগ নেতা মো. রাছেদুজ্জামান রাছেল ।

এসময় উপস্থিত ছিলেন কামালপুর ইউপি চেয়ারম্যান ও যুবলীগ নেতা মো. হেদাইদুল ইসলাম হেদায়েত, জেলা যুবলীগ নেতা রবিউল ইসলাম রনি, শহর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জাহিদ হাসান, ১১ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আখতার উল আলম শাহিন, ৮নম্বর ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক খায়রুল ইসলাম, বগুড়া সদর যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, সারিয়াকান্দির ফুলবাড়ী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, জাগো বগুড়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক ওয়াকিল শিপলু, সেভ দ্য ফিউচার ফাউন্ডেশন বগুড়া শহর শাখার সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

টিউবওয়েল বিতরণকালে জেলা যুবলীগ নেতা রাছেদুজ্জামান রাছেল বলেন, কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ও সাধারণ সম্পাদকের নির্দেশনায় যুবলীগের নেতাকর্মীরা সব সময় সাধারণ মানুষের পাশে থেকে সেবামূলক কাজ করে যাচ্ছে। করোনাকালীন সময়ে দেশের বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণসহ যুবলীগের নেতারা সক্রিয় ভূমিকা পালন করেছে। আওয়ামীলীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের এবং দেশের মানুষের ভাগ্যেন্নয়নে কাজ করে যাচ্ছে।

 

আরও খবর

Sponsered content

Powered by