ঢাকা

বঙ্গবন্ধুর “জুলিও কুড়ি” পুরস্কার প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে জাতির পিতার সমাধিতে জেলা আ. লীগের শ্রদ্ধা

  প্রতিনিধি ২৩ মে ২০২৩ , ৫:৪৮:১১ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ 

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক বিশ্ব শান্তির প্রতীক “জুলিও কুড়ি” পুরস্কার প্রাপ্তির ৫০তম বার্ষিকী উপলক্ষে টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা জানিয়েছেন গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। 

মঙ্গলবার (২৩ মে) সকালে গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মাহাবুব আলী খান ও  সাধারণ সম্পাদক জি এম সাহাব উদ্দিন আজম কমিটির অন্যান্য নেতৃবৃন্দ দের সাথে নিয়ে বঙ্গবন্ধু সমাধিসৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন।

এসময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যাড. মুন্সী আতিয়ার রহমান, সহ-সভাপতি ও জেলা আইনজীবী সমিতির সভাপতি আলহাজ্ব এ্যাড. চৌধুরী খসরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ও কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুর হিল্টু, দপ্তর সম্পাদক ইলিয়াস হক, টুঙ্গিপাড়া পৌর আওয়ামী লীগের সভাপতি শেখ সাইফুল ইসলাম সহ গোপালগঞ্জ জেলা ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন পর পবিত্র ফাতেহা ও দরুদ পাঠ শেষে ‘৭৫-এর ১৫ আগস্ট বঙ্গবন্ধু সহ তাঁর পরিবারে নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য এবং দীর্ঘায়ু কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত করেন।

আরও খবর

Sponsered content

Powered by