ঢাকা

বঙ্গবন্ধুর সমাধতিে বাংলাদশে সুপ্রীম র্কোট আইনজীবী সমতিরি র্কাযনর্বিাহী কমটিরি শ্রদ্ধা

  প্রতিনিধি ১২ মে ২০২৩ , ৭:৫৮:৪৭ প্রিন্ট সংস্করণ

কে এম সাইফুর রহমান, গোপালগঞ্জঃ

গোপালগঞ্জরে টুঙ্গপিাড়ায় জাতরি পতিা বঙ্গবন্ধু শখে মুজবিুর রহমানরে সমাধতিে শ্রদ্ধা জানযি়ছেনে বাংলাদশে সুপ্রীম র্কোট আইনজীবী সমতিরি র্কাযনর্বিাহী কমটিরি (২০২৩–২০২৪) এর নতেৃবৃন্দ।

বাংলাদশে সুপ্রীম র্কোট আইনজীবী সমতিরি র্কাযনর্বিাহী কমটিরি সভাপতি মো. মোমতাজ উদ্দনি ফকরি ও সাধারণ সম্পাদক মো. আবদুন নূর দুলালরে নতেৃত্বে কমটিরি সকল নতেৃবৃন্দ শুক্রবার (১২ ম)ে বকিালে টুঙ্গপিাড়ায় পৌঁছে বঙ্গবন্ধু সমাধসিৌধরে বদেীতে পুষ্পস্তবক র্অপণ করে গভীর শ্রদ্ধা নবিদেন করনে।

এসময় বাংলাদশে সুপ্রীম র্কোট আইনজীবী সমতিরি র্কাযনর্বিাহী কমটিরি সহ-সভাপতি মো. আলী আজম, মসিসে জসেমনি সুলতানা, কোষাধ্যক্ষ এম মাসুদ আলী চৌধুরী, সহ-সম্পাদক এ. ব.ি এম. নূরে আলম (উজ্জল), মোহাম্মদ হারুন-উর রশদি, সদস্য মহউিদ্দনি আহমদে (রুদ্র), মো. মনরিুজ্জামান রানা, শফকি রায়হান শাওন, মো. সাফায়তে হোসনে (সজবি), মো. দলেোয়ার হোসনে, মো. নাজমুল হুদা, সুভাস চন্দ্র দাস উপস্থতি ছলিনে।

পরে পবত্রি ফাতহো ও দরুদ পাঠ শষেে তারা বঙ্গবন্ধু ও তাঁর পরবিারে নহিত সকল শহীদরে রুহরে মাগফরোত কামনায়, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শখে হাসনিার সুস্বাস্থ্য এবং র্দীঘায়ু কামনা করে বশিষে দোয়া ও মোনাজাত করনে।

আরও খবর

Sponsered content

Powered by